আজ বুধবার, ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় ৩ বন্ধু জখম

নিজস্ব প্রতিবেদক:

বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় ৩ বন্ধু আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলো শেখ সোহান (২৭) সাকিব (২১) ও রাজিব (২৩)। এলাকাবাসী আহতদের উদ্ধার নারায়ণগঞ্জ জেনারেল ও বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে।

গত ১৭ সেপ্টম্বর শুক্রবার বিকেলে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দী পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। এ ব্যাপারে আহত শেখ সোহানের পিতা নেয়ামত শেখ বাদী হয়ে বন্দর থানায় সন্ত্রাসী সোয়েব ও বাপ্পীসহ ৮ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে বন্দর থানা ও মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, গত শুক্রবার বিকেলে বন্দর উপজেলার পশ্চিম কল্যান্দী এলাকার নেয়ামত শেখ মিয়ার ছেলে শেখ সোহান একই এলাকার তার দুই বন্ধু সাকিব ও রাজিব বাড়ি পাশে স্কুলের মাঠে ফুটবল খেলতে যায়। ওই সময় পূর্ব শত্রুতার জের ধরে কল্যান্দী সরকারবাড়ি এলাকার আনিছ মিয়ার বখাটে ছেলে সোয়েব, বন্দর আমিন আবাসিক এরাকার বাবুর মোল্লা মিযার ছেলে বাপ্পী, কল্যান্দী এলাকার মৃত আহাম্মদ মিয়ার ছেলে অপু, মোখলেছুর রহমানের ছেলে আনন্দ, একই এলাকার আব্দুল কাদির মিয়ার দুই ছেলে সাদ্দাম ও শরিফ এবং একই এলাকার পায়েলসহ অজ্ঞাত ৪/৫ জন শেখ সোহানসহ তার দুই বন্ধুকে বেদম ভাবে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে নগদ টাকা ও মোবাইল স্টে ছিনিয়ে নেয়। স্থানীয়রা আহত ৩ বন্ধুকে উদ্ধার করে নারায়ণগঞ্জসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা গনমাধ্যমকে জানান, মারামারি ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। মামলার তদন্তকারি কর্মকর্তা অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রেখেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ