আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘প্রতারকদের কথায় কান দেবেন না’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বায়ান্নর ভাষা আন্দোলন থেকে শুরু করে আমাদের মহান মুক্তিযুদ্ধে শ্রমিকদের অবদান অনেক। মনু মিয়ার আত্মত্যাগের কথা সবাই জানে। । আমাদের জাতীয় অর্থনীতিতে শ্রমিকদের অবদান আছে। শ্রমিকদের অনেক দুঃখ,কষ্ট । বঙ্গবন্ধু শ্রমিকদের অনেক ভালোবাসতেন। বঙ্গবন্ধুর কন্যা গরীবদের বন্ধু। জননেত্রী শেখ হাসিনার সরকার শ্রমিকদের মজুরী বৃদ্ধি করেছে। তিনি শ্রমিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি জাতীয় শ্রমিকলীগের প্রতি খেয়াল রাখেন। তাই আগামী সংসদ নির্বাচনে আপনারা ( শ্রমিকরা) জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেবেন। যারা প্রতারক তাদের কথায় আপনারা কান দেবেন না। তারা (বিরোধী দল) ভোট নেওয়ার জন্য আপনাদের ধোঁকা দেবে।
তিনি বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। এই দল জনগণের সেবা করে। রূপগঞ্জে আমরা বহু উন্নয়ন করেছি। আগামীতে রূপগঞ্জ আসনে নৌকার প্রার্থীকে আপনারা বিজয়ী করবেন।
বুধবার (১২ অক্টোবর) বিকালে কাঞ্চনে জাতীয় শ্রমিকলীগের ৫৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এসব কথা বলেন।
জুট মিল শ্রমিকদের উদ্দেশে মন্ত্রী বলেন, আপনারদের সমস্যা থাকলে আমাকে বলবেন , আমি আপনাদের সমস্যা সমাধানের চেষ্টা করবো। আমি বৃহস্পতিবার, শুক্রবার, শনিবার রূপসীর বাসায় থাকি। আপনারা যে কোন সময় রূপসীর বাসায় গিয়ে আমাকে সমস্যার কথা বলতে পারবেন।
অনুষ্ঠানে জাতীয় শ্রমিকলীগ কাঞ্চন-মুড়াপাড়া আঞ্চলিক শাখার সভাপতি বেলায়েত হোসেন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবু জাবের বাবুল এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হারেজ, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মতিউর রহমান আকন্দ, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমায়েত হোসেন, কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গোলাম রসুল কলি, জাতীয় শ্রমিকলীগ তারাব আঞ্চলিক শাখার সাধারন সম্পাদক শাহিন খান , রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়াসহ অনেকে।
পরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কেক কাটেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

স্পন্সরেড আর্টিকেলঃ