আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্যানেল চেয়ারম্যান বজলুর দাফন

নবকুমার:

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ বজলুর রহমানের জানাজার নামাজ শনিবার বিকাল ৪ টায় চনপাড়া ৫ নম্বর খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে। মরহুমের জানাজার নামাজে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ,এমপি, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল হক, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: জাহেদ আলী, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যার আলহাজ্ব ছালাউদ্দিন ভুঁইয়া, গোলাকান্দাইল ইউপি চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান সজীব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাছুম চৌধুরী অপু, কোষাধ্যক্ষ মুশফিকুর রহমান রিপন, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, ওমর ফারুক ভুঁইয়া, কাউন্সিলর আনোয়ার হোসেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীনসহ অনেকে।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, বজলুর মৃত্যুতে আমি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। বজলুর জন্য চনপাড়াবাসী তাদের ভোটের অধিকার ফিরে পেয়েছে। চনপাড়া বস্তিকে বজলু শেখ রাসেল নগর ইউনিয়নে পরিণত করেছে। চনপাড়ার রাস্তা ,ঘাট, স্কুল ,কলেজ, মসজিদ ,মাদ্রাসার ব্যাপক উন্নয়ন করেছে বজলু। চনপাড়াবাসীকে বজলুর নাম মনে রাখতে হবে। বজলু খুব ভালো মানুষ ছিলো। তিনি প্রকৃত আওয়ামী লীগের নেতা ছিলেন। অপারেশন ক্লিনহার্ট এর নামে তাকে প্রচুর মারা হয়েছিলো। তারপরও সে বেচে ছিলো। চনপাড়াবাসীর জন্য সে আন্দোলন সংগ্রাম করেছে। সবাই এখন বুঝবে বজলু কি জিনিস ছিলো।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহেদ আলী বলেন, বজলু সংগঠন প্রিয় নেতা ছিলেন। দলের জন্য সে অনেক কিছু করেছে। কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে বজলুর আত্মার মাগফেরাত কামনা করছি।
পরে চনপাড়া কেন্দ্রীয় কবরস্থানে বজলুর রহমানের লাশ দাফন করা হয়।
প্রসঙ্গত গত ৩১ মার্চ শুক্রবার রাত সাড়ে ৭ টার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরাও শোক প্রকাশ করেন। তারাব পৌর মেয়র হাছিনা গাজী মরহুমের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে তার বাড়িতে যান। বজলুর রহমান কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড চনপাড়া থেকে পরপর তিনবার মেম্বার নির্বাচিত হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ