পূর্ব ইসদাইর যুব উন্নয়ণ সংসদের উদ্যোগে ১২শ’ মাস্ক বিতরণ

134

নিজস্ব সংবাদদাতা

পূর্ব ইসদাইর যুব উন্নয়ণ সংসদের উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লার ইসদাইর এলাকায় সাধারণ মানুষের মাঝে ১২শ’ মাস্ক বিতরণ করা হয়।

এলাকাবাসীর উদ্দেশ্যে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট সমাজ সেবক মো. নাছির বলেন, সচেতনতার অভাবে করোনা ভাইরাস সবার মাঝে ছড়িয়ে পড়ছে। করোনা ভাইরাস মোকাবেলায় আমরা যে যুদ্ধে অবতীর্ণ হয়েছি সে যুদ্ধে জয়ী হতে হলে আমাদের যার যার অবস্থান থেকে সচেতন হতে হবে। পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। নিজেদের একটু ভুল পরিবারের জন্য মহাবিপদ ডেকে আনতে পারে। আর সে ভুল পরিবারের সারাজীবনের কান্নার কারণ হতে পারে। করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে সরকারের পক্ষ থেকে যে নির্দেশনা দেওয়া হয়েছে তা আমরা পালন করবো। বিনা প্রয়োজনে ঘরের বাহিরে যাবো না । যদিও বিশেষ প্রয়োজনে যেতে হয় তাহলে মাস্ক ব্যবহার করবো। বাড়িতে ফিরে স্যানিটাইজার বা সাবান দিয়ে ভাল করে হাত ধুয়ে ঘরে প্রবেশ করবো। নিজেদের ভাল রাখার মাধ্যমেই অন্যদেরও ভাল রাখা সম্ভব। করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে সচেতনতার বিকল্প নেই। করোনা মোকাবেলায় নিজে সচেতন হোন অন্যকেও সচেতন করে তুলুন।

এসময় উপস্থিত ছিলেন, পূর্ব ইসদাইর যুব উন্নয়ণ সংসদের সাধারণ সম্পাদক নাহিয়ান আজম, সমাজ সেবক ফারজানা আক্তার কলি ও কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

এসআই/এসএমআর

For Advertisement:
01921400867
01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।