আজ মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশে বড় রদবদল

নিজস্ব প্রতিবেদক

পুলিশ সুপার (এসপি) পদে পুলিশ প্রশাসনে বড় ধরনের রদবদল করা হয়েছে। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে ১৫ জন পুলিশ কর্মকর্তাকে বদলি করে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, পুলিশ অধিদপ্তরের এসপি মো. হায়াতুন নবীকে একই পদে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে, অধিদপ্তরের এসপি মাহফুজুল আলম রাসেলকে অ্যান্টিটেররিজম ইউনিটে, সিলেট ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়নের এসপি কাজী মো. আবদুর রহীমকে অ্যান্টিটেররিজম ইউনিটে, পুলিশ স্টাফ কলেজের এসপি মনিরুজ্জামানকে অ্যান্টিটেররিজম ইউনিটে বদলি করা হয়েছে।
কক্সবাজার ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের এসপি সাইফুজ্জামানকে খুলনা ৩ আর্মড পুলিশ ব্যাটালিয়নে, রাজশাহী মহানগর পুলিশের উপকমিশনার আরেফিন জুয়েলকে কক্সবাজার ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নে, ঠাকুরগাঁও কমান্ড্যান্ট ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের এসপি নাছির উদ্দিন যুবায়েরকে রাজশাহী মহানগর উপকমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

ডিএমপির উপকমিশনার মুহাম্মদ হাবীবুন নবী আনিছুর রশিদকে ঢাকা বিশেষ শাখায় বদলির আদেশ বাতিল করা হয়েছে।

ফেনীর সাবেক এসপি (বর্তমানে সদর দপ্তরে সংযুক্ত) এসএম জাহাঙ্গীর আলম সরকারকে ট্যুরিস্ট পুলিশের এসপি হিসেবে বদলি করা করা হয়েছে।

এসপি, বিশেষ শাখা, ঢাকা জাকির হোসেনকে উপকমিশনার, রংপুর মহানগরী পুলিশ হিসেবে বদলির আদেশ বাতিল করা হয়েছে।

বরিশাল মহানগরীর উপকমিশনার খাঁন মুহাম্মদ আবু নাসেরকে ঝিনাইদহ পুলিশ ইন সার্ভিস ট্রেইনিং সেন্টারে, খাগড়াছড়ি ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের এসপি (সংযুক্ত) মোহাম্মদ আয়ূবকে খাগড়াছড়ি ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নে, বরিশাল মহানগর পুলিশের উপকমিশনার বি এম আশরাফ উল্ল্যাহ তাহেরকে সিলেট মহানগর পুলিশের উপকমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

র‍্যাবের উপপরিচালক (এসপি) এসএম ফজলুল হককে ঠাকুরগাঁও ইন সার্ভিস ট্রেইনিং সেন্টারের এসপি এবং নোয়াখালী পুলিশ সেন্টার (বরিশাল পুলিশ রিজার্ভ ফোর্সে বদলির আদেশপ্রাপ্ত) এসপি ফারহাত আহমেদকে সৈয়দপুর রেলওয়ের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ