১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, সকাল ৬:০৬

পুরস্কার পেল কাউন্সিলর খোরশেদ

নিজস্ব প্রতিবেদক:

করোনা মহামারী মোকাবেলায় সম্মুখ যোদ্ধা হিসেবে কোভিড হিরো (প্লাটিনাম) পুরস্কারে ভূষিত হয়েছেন নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। রোটারী ক্লাব ইন্টারন্যাশনাল তাকে এ পুরস্কার দিয়েছে।

গত ১৮ জুন শুক্রবার রাতে রাজধানীর বনানীস্থ হোটেল সেরিনাতে এক অনাড়ম্বর অনুষ্ঠানে পুরস্কার প্রাপ্তদের ক্রেষ্ট ও সনদ তুলে দেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক ও শিল্প মন্ত্রী টিপু মুন্সী।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন রোটারি ক্লাব বাংলাদেশের গভর্নর রুবায়েত হোসেন, সাবেক গর্ভনর ও এওয়ার্ড জুড়ি বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ শওকত আলী, সাবেক গর্ভনর সেলিম রেজা, এস এম আরিফ, রোটারিয়ান গাজী জাহিদুল ইসলাম, নমিনি ক্লাব আক্রমণে ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির প্রেসিডেন্ট কামরুল ইসলাম, রোটারী ক্লাব অব রাজধানী সোনারগায়ের প্রেসিডেন্ট হাফিজুল ইসলাম ও ভার্চুয়ালি উপস্থিত ছিলেন রোটারি ইন্টারন্যাশনাল এর প্রেসিডেন্ট মিষ্টার ভোগলার।

রোটারী ইন্টারন্যাশনালের প্রাক্তন গভর্নর এবং জুড়ি বোর্ডের চেয়ারম্যান শওকত আলী জানান, সারাদেশ থেকে করোনা মহামারীতে যারা কাজ করেছে তাদের মধ্য থেকে ৩০ জনকে নির্বাচিত করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ