১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৭:১৮

পিবিআইয়ের আবেদনে রিমান্ডে মামুনুল

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি মামলায় কারাগারে থাকা হেফাজতে ইসলামের সাবেক কমিটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের আরও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

সোমবার বিকেলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পক্ষ থেকে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌসের আদালতে রিমান্ডের আবেদন করা হয়। পরে শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এসময় মামুনুল হককে ভার্চ্যুয়ালি হাজির করা হয় আদালতে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, সিদ্ধিরগঞ্জ থানায় হেফাজতের ডাকা হরতালের একটি নাশকতার মামলায় পিবিআই এর আবেদনের প্রেক্ষিতে আদালত মামুনুল হকের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, সিদ্ধিরগঞ্জ থানা হেফাজতের হরতালে নাশকতার ঘটনায় একটি মামলা রয়েছে। সেই মামলাটি বর্তমানে পিবিআই তদন্ত করছেন।

উল্লেখ্য, এর আগে গত ১২ মে সোনারগাঁও থানায় দায়ের করা কথিত দ্বিতীয় স্ত্রীর ধর্ষণ ও সহিংসতার চারটিসহ পাঁচ মামলায় মামুনুল হককে জিজ্ঞাসাবাদের জন্য প্রতিটি মামলায় তিনদিন করে মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

স্পন্সরেড আর্টিকেলঃ