৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ১১:০৬

পিটিয়ে ইজিবাইক চালকের হাত-পা ভেঙ্গে দিলো সন্ত্রাসী রাজীব

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে পিটিয়ে ইজিবাইক চালক মো: মমিন মিয়ার হাত-পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসী রাজীব ও তার সহযোগীরা। ছিনিয়ে নিয়েছে তার ব্যাটারি চালিত ইজিবাইকটি।

গত ১৩ জুলাই বিকালে ভুলতা গাউছিয়া অটো স্ট্যান্ড থেকে মমিন বাড়ি ফিরার পথে রূপগঞ্জের নরসিংগল ব্রীজের সামনে এই ঘটনা ঘটে।

এব্যাপারে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে আহত মমিন মিয়ার বড় ভাই আমিন মিয়া। অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছে রূপগঞ্জ থানার ওসি সায়েদ। তদন্তের দায়িত্ব পেয়েছেন এসআই মেহেদী ।
অভিযোগ সুত্রে জানা গেছে , মমিন মিয়া একজন কলেজ ছাত্র। সে সরকারী তোলারাম কলেজের মাস্টার্সের ছাত্র। অভাবের কারণে ইজিবাইক / অটো গাড়ী চালিয়ে মমিন লেখাপড়ার খরচ জোটান। যাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় অভিযোগ দেওয়া হয়েছে তারা হলেন, মাহমুদাবাদ এলাকার সালাউদ্দিনের ছেলে রাজীব, মাছিমপুর এলাকার লতিফের ছেলে রিয়াজ, গন্ধর্বপুর এলাকার তোফাজ্জলের ছেলে মুন্না, মাহমুদাবাদ এলাকার ইয়াছিন, কালাই’র ছেলে সবুজ, মাছিমপুরের বাবু। দেশীয় অস্ত্র নিয়ে তারা মমিনের উপর হামলা করে।

১৩ জুলাই বিকালে রিয়াজের মাছিমপুর দেওয়ান বাড়িতে মমিনকে আটক রেখে নির্যাতন করা হয়। রাজীব , রিয়াজ, মুন্না পিটিয়ে মমিনের হাত, পায়ের হাড় ভেঙ্গে দিয়েছে। সবুজ, বাবু তার শরীর জখম করে। মমিনের প্যান্টের পকেটে থাকা ১০ হাজার টাকা রিয়াজ কাড়িয়া নেয়। আসামিরা তার ব্যাটারি চালিত ইজিবাইকটি নিয়ে যায়। মমিনের ডাকচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে আসামিরা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে দড়িকান্দি গাজী সেতুর পূর্বপাশে রাস্তায় ফেলে রেখে দ্রুত পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ