আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘পিছু হটবো না,আমরা লড়াই করতে জানি’

টি.আই.আরিফ
কঠোর অবস্থানে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। বিএনপির বিরুদ্ধে লড়তে তিনি প্রস্তুত। রূপগঞ্জের প্রত্যেকটা এলাকায় মন্ত্রীর অনুগতরা সতর্ক অবস্থানে রয়েছে। ২৮ অক্টোবর ৭ হাজার মহিলা সহ ৩০ হাজার লোক নিয়ে ঢাকায় যাবেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। অতীতের ন্যায় এদিন ঢাকায় দলীয় কর্মসূচি সফল করার জন্য তিনি গর্জে উঠবেন। গতকাল তিনি প্রস্তুতি সভা করেছেন। এ সভায় দলীয় নেতা ও স্থানীয় জনপ্রতিনিধিরা বক্তব্য রাখেন।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, আমরা পিছু হটবো না। আমরা ক্যান্টনমেন্ট থেকে আসি নাই। আমরা লড়তে জানি। লড়াই করেই আমরা ২০০৮ সালে বিএনপিকে পরাজিত করে ক্ষমতায় এসেছি। আমরা সামনে থাকবো। বিএনপিকে আমরা এক পা মাঠে দাঁড়াতে দেবো না।
তিনি আরও বলেন, এই বার কিন্তু অগ্নিপরীক্ষা। আমাদের বিরুদ্ধে অনেক বড় বড় শক্তি নিয়োজিত আছে। এই অগ্নিপরীক্ষায় আমাদেরকে পাস করতে হবে। কেউ এক পা পিছুপা হবেন না, যারা যে কথা বলেছেন তা রক্ষা করবেন। রূপগঞ্জ থেকে আমি ৭ হাজার মহিলা সহ ৩০ হাজার লোক নিয়ে যাবো। আমরা কোন মিথ্যা কথা বলি না, যা বলি সেইটা করি।

স্পন্সরেড আর্টিকেলঃ