১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ২:৩৯

পালিয়েছে মতি-সিরাজ

নিজস্ব প্রতিবেদক:

সিদ্ধিরগঞ্জে ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি ও সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনার পর থেকে ঘটনার সাথে জড়িতরা পলাতক রয়েছে বলে জানিয়েছেন পুলিশ। এ ঘটনায় পুলিশ বলছে, মামলার আসামীরা পলাতক রয়েছে। পুলিশ চেষ্টা করছে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য।

জানা গেছে, গত রবিবার রাতে সুমিলপাড়া এলাকায় সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ২০ জন আহত হয়। সরকারি কাজে বাধাদান, পুলিশের উপর হামলা ও বিস্ফোরক আইনে পুলিশ বাদী হয়ে দুই গ্রæপের ৩৮ জনের নাম উল্লেখ ও আড়াইশ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের হয়। এ মামলায় সিরাজুল ইসলাম মন্ডলের ভাই মজিবুর রহমান মন্ডলসহ মোট ১৭ জনকে গ্রেপ্তার করা হয়।

এদিকে বুধবার সকালে মামলা দুটি হয় বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক। সিদ্ধিরগঞ্জে ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল ও বর্তমান কাউন্সিলর মতিউর রহমান মতির সমর্থকদের মধ্যে মারামারির ঘটনায় ২ মামলা হয়েছে। নতুন দুই পাল্টাপাল্টি মামলায় প্রধান আসামী করা হয়েছে সিরাজুল ইসলাম মন্ডল ও কাউন্সিলর মতিউর রহমান মতিকে। সিরাজুল ইসলাম মন্ডলকে প্রধান আসামী করে ৫৬ জনের নাম উল্লেখ ও আরও ২০-২৫ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন কাউন্সিলর মতির সমর্থক লিটন। অন্যদিকে কাউন্সিলর মতিউর রহমান মতিকে প্রধান আসামী করে ২৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন সিরাজ মন্ডলের সমর্থক ইয়াসমিন।

এ ঘটনায় পুলিশ একজন অর্ধতন কর্মকর্তা জানিয়েছেন, মামলার আসামীরা পলাতক রয়েছে। তবে পুলিশ চেষ্টা করছে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য। দীর্ঘদিন তাদের মধে জামেলা চলছিলো। নানা কারণে অভয় পক্ষের লোকজন প্রায় মারামারির ঘটনা ঘটায়।

এ প্রসঙ্গে জানতে কাউন্সিলর মতিউর রহমান মতির ফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়। অপরদিকে ফোন ধরেননি সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল।

স্পন্সরেড আর্টিকেলঃ