২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, দুপুর ১২:৩৭

পাপ্পা গাজীর সঙ্গে কাউন্সিলরদের শুভেচ্ছা বিনিময়

সংবাদচর্চা রিপোর্ট:

গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন নবনির্বাচিত তারাব পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

রবিবার ( ১৭ জানুয়ারি) ৩ নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল শিকদার , ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন ফুল উপহার দিয়ে তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে শুভেচ্ছা জানান। রাজধানীর পল্টনে গাজী গোলাম মর্তুজা পাপ্পার অফিসে তারা শুভেচ্ছা বিনিময় করেন। এর আগে ১ নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবুর রহমান জাকারিয়া ফুল দিয়ে গাজী গোলাম মর্তুজা পাপ্পার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

নবনির্বাচিত কাউন্সিলরদের অভিনন্দন জানিয়ে গাজী গোলাম মর্তুজা কাউন্সিলরদের উদ্দেশে বলেন, জননেত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নিদেশনা মেনে চলবেন। জনগণের বিশ্বাস রক্ষা করবেন। জনকল্যাণে কাজ করে যাবেন। জনগণের সমস্যাগুলো চিহ্নিত করে মন্ত্রী এবং মেয়র মহোদয়কে জানাবেন।

তিনি বলেন, আপনারা আমার মা মেয়র হাছিনা গাজীর স্বপ্নপূরণে কাজ করে যাবেন। তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য সহযোগিতা করবেন। তারাব পৌরসভার কোনো উন্নয়ন কাজ যেনো বাদ যায় না।

প্রসঙ্গত স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বড় ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পা। রূপগঞ্জে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনি রূপগঞ্জবাসীর উন্নয়নে অবদান রাখছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ