৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, বিকাল ৩:১৫

পাপ্পা গাজীর ঈদ উপহার পেল দলীয় নেতাকর্মীরা

সংবাদচর্চা রিপোর্ট:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রূপগঞ্জে আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে নগদ ঈদ উপহার বিতরণ করেছে গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক , তরুণ শিল্প উদ্যোক্তা ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

সোমবার ১০ মে গাজী গোলাম মর্তুজা পাপ্পার পক্ষে দলীয় নেতাকর্মীদের মাঝে এ উপহার বিতরণ করা হয়। করোনাভাইরাসে বিপর্যস্ত হয়ে পড়েছে অনেক নেতাকর্মী। তাদের দুঃসময়ে ঈদ উপহার নিয়ে পাশে দাঁড়িয়েছেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা। জানা গেছে তার ব্যক্তিগত তহবিল থেকে এ নগদ অর্থ বিতরণ করা হয়।

গাজী গোলাম মর্তুজা পাপ্পার ঈদ উপহার পেয়ে আওয়ামী লীগ ও ছাত্রলীগের দুই নেতা তাদের অনুভুতি ব্যক্ত করেছেন। তারা এ উপহার পেয়ে খুবই আনন্দিত হয়েছে। তারা গাজী পরিবারের জন্য দোয়া করেছেন।

এছাড়া লকডাউন এবং পবিত্র রমজান উপলক্ষে গাজী গোলাম মর্তুজা পাপ্পার পক্ষ থেকে রূপগঞ্জ উপজেলা জুড়ে জনসাধারণের জন্য স্বল্প মূল্যে (ভর্তুকি) নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রয় কার্যক্রম অব্যাহত রয়েছে। তা চলবে ঈদুল ফিতর পর্যন্ত। পণ্য সামগ্রীর মধ্যে রয়েছে চিনি, মশুরের ডাল, সয়াবিন তেল, পেঁয়াজ, ছোলা। ট্রাকের মাধ্যমে এ পণ্য বিক্রয় করা হয়।

প্রসঙ্গত ,নারায়ণগঞ্জ -১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বড় ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

স্পন্সরেড আর্টিকেলঃ