১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:৪১

পাঠানটুলিতে স্কুলের মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের মাঠ নষ্ট করে ভবন নির্মানে প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী। রবিবার বেলা ১১ টার দিকে টেকনিক্যার স্কুলের মেইন গেটের সামনেএই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আন্দোলনের মূখ্যপাত্র মোস্তফার সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, নতুন আইলপাড়া পঞ্চায়েত কমিটির প্রধান ঈসমাইল মাদবর, সেক্রেটারি শাহ আলম, রুপালি তারার মেলার কেন্দ্রীয় সভাপতি জাহাঙ্গীর আলম গোলক, বাংলাদেশ ছাত্র মৈত্রির কেন্দ্রীয় সহ সভাপতি ও জেলা সভাপতি জেসমিন আক্তার, জাতীয় দলের সাবেক খেলোয়াড় মোতালেব হোসেন, সুজন, সোহেল, শরিফুল প্রধান রোকন, ইভান, সাকিব, সৈারভ, দিহান, সহ এলাকাবাসী ও অভিবাবকবৃন্দ।

এ সময় দাবি জানিয়ে তারা বলেন, এর আগেও ২০১৬ সালেও স্কুল কর্তৃপক্ষ এই মাঠ বন্ধের জন্য বিভিন্ন পায়তারা করেছে তখন আমরা এলাকাবাসী ও অভিভাবকরা মিলে এই মাঠ রক্ষা করেছিলাম। কিন্তু এখন তারা নতুন করে আবারও এই মাঠ নষ্ট করে ভবন নির্মান করছে। আমরা মেয়রের কাছে আবেদন জানাই এই মাঠে যদি ভবন নির্মান করা হয় তাহলে কোন খাস জমিতে এর থেকে বড় মাঠ যেন আমাদের করে দেয়া হয়।
বক্তারা আরও বলেন, এলাকার কেউ মারা গেলে এই মাঠেই জানাজার নামাজ পড়ানো হয়। অন্য কোন মাঠ না থাকায় এলাকার ছোটরা এই মাঠেই খেলাধুলা করে। এছাড়াও এই মাঠে খেলাধুলা করেই বেশ কয়েকজন জাতীয় দলের খেলোয়াড় হয়েছে। তাই আমরা এই মাঠ বিনষ্টের তীব্র নিন্দা ও রক্ষার দাবি জানাই। আমাদের দাবি না মানা পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাবো।

স্পন্সরেড আর্টিকেলঃ