পরিচ্ছন্ন অভিযানে আড়াইহাজার পৌরসভা মেয়র

12
পরিছন্ন অভিযানে

পরিছন্ন অভিযানে

আড়াইহাজার প্রতিনিধি
নারায়ণগঞ্জের আড়াইহাজারে নবনির্বাচিত মেয়র সুন্দর আলী নিজেই পৌরসভা বাজারে পরিচ্ছন্ন অভিযানে নেমেছেন। দেখা গেছে রোববার পৌরসভা বাজারের বিভিন্ন স্থানে মেয়র রাস্তার ময়লা আর্বজনা পরিস্কার করছেন। এতে পরিস্কার-পরিচ্ছন্নতার ব্যাপারে জনসচেতনতা সৃষ্টি হবে বলে অনেকে মনে করছেন। এরই মধ্যে তিনি বাজারের ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে হাত দিয়েছেন। পরিছন্নকর্মীরা পুরো এলাকায় জমে থাকা দীর্ঘদিনের ময়লা আর্বজনা অপসারণ করেছেন।

পৌরসভা বাজারের ব্যবসায়ী আলী আহমেদ বলেন, বাজারের ড্রেনজ ব্যবস্থা র্দীঘদিন ধরেই বেহালদশা। এটি একাধিকবার সংস্কার করা হলেও কাজের কাজ কিছুই হয়নি। নবনির্বাচিত মেয়রের কাছে আমাদের আবেদন থাকবে যেন পৌরসভা বাজারের ড্রেনেজ ব্যবস্থা সহ জলাবদ্ধতা নিরসন করা হয়। তিনি আরও বলেন, মেয়র সুন্দর আলী এরই মধ্যে নিজেই পরিচ্ছন্নতা অভিযানে নেমেছেন। এতে করে আমাদের মধ্যে আশার সঞ্চার হচ্ছে। এর আগে কোন মেয়রকে রাস্তায় নামতে দেখা যায়নি।

মেয়র সুন্দর আলী বলেন, আমি মেয়র হয়েছি পৌরসভাবাসীর সকল সমস্যাগুলো লাঘবের জন্য। ঘরে বসে থেকে পৌরসভার উন্নয়ন করা যাবে না। আমার কাছে পৌরবাসীর প্রত্যাশাও অনেক। তাই আমি নিজেই পরিছন্ন কাজে হাত দিয়েছি। যাতে পৌরবাসী এতে উদ্ধূদ্ধ হনা এবং তাতে সুন্দর একটি পৌরসভা উপহার দিতে সহজ হবে।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here