আজ শুক্রবার, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

‘পরাজিত শক্তি আবার মাথাচাড়া দিয়ে উঠছে’

নবকুমার:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, একাত্তরের পরাজিত শক্তি আবার মাথাচাড়া দিয়ে উঠছে। তারা দেশের উন্নয়ন চায় না। তারা এখন দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমরা রাজপথে থেকে তাদেরকে প্রতিহত করবো। সবাইকে শপথ নিতে হবে।
মন্ত্রী বলেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি। আমাদের বিজয়ের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর আমরা বিজয় অর্জন করেছি। কিন্তু আমাদের বিজয়ের পূর্ণতা পেয়েছে ১০ জানুয়ারী। সেই দিন বঙ্গবন্ধু ফিরে এসে আমাদের বিজয়ের পূর্ণতা দিয়েছে। মহানায়ককে ছাড়া আমরা ভালোভাবে বিজয় উদযাপন করতে পারি নাই। বঙ্গবন্ধুর জন্য আমরা স্বাধীনতা পেয়েছি। তিনি আমাদের মহানায়ক। যারা বঙ্গবন্ধুকে মানবে না তারা এ দেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না। আমরা বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি।
গত ১৬ ডিসেম্বর মুড়াপাড়ায় মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করে রূপগঞ্জ উপজেলা প্রশাসন।
গোলাম দস্তগীর গাজী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ বর্তমান সরকারের উন্নয়নের সুফল ভোগ করছে।
তিনি বলেন, বিরোধী দল মিথ্যাচার করছে। তাদের কথা কেউ বিশ^াস করবেন না।
এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল হক , তারাব পৌর মেয়র হাছিনা গাজী, সহকারী কমিশনার ( ভূমি) কামরুল মারুফ, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আমানউল্লাহ আমান, রূপগঞ্জ থানার ওসি সাহেদ, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ জাহেদ আলী, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছসহ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ, আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরআগে মহান বিজয় দিবস উপলক্ষে রূপগঞ্জ উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত নারায়ণগঞ্জ- ১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক । পরে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ ও মুক্তিযোদ্ধাদের মধ্যে সম্মাননা পদক বিতরণ করেন মন্ত্রী।

স্পন্সরেড আর্টিকেলঃ