আজ বৃহস্পতিবার, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘পরাজয় নিশ্চিত জেনে অপপ্রচার করছে’

নিজস্ব প্রতিবেদক :

নারায়ণগঞ্জের আড়ইহাজার উপজেলা নির্বাচনের প্রচারনার শেষ দিনে সকল থেকে গভীর রাত পর্যন্ত প্রাচরানা চালিয়েছে প্রার্থীরা । উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে স্ব -স্ব প্রার্থীর পক্ষে শোডাউন ও নির্বাচনী শেষ মিছিল করেছে কর্মী সমর্থকরা। শেষ দিনের প্রচার প্রচারনায় নির্বাচনী প্রচারনায় ভিন্ন আমেজ তৈরি হয়েছে পুরো উপজেলা জুড়ে । এদিকে নির্বাচনী প্রচারনার শেষ দিনেও প্রার্থীরা একে অপরের বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তুলেছেন। ভোটারদের প্রভাবিত করতে দোয়াত কলম প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতিকের প্রার্থী সাইফুল ইসলাম স্বপন ও স্থাণীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে অপ- প্রচার চালাচ্ছেন বলে অভিযোগ করেন সাইফুল ইসলাম স্বপন। নির্বাচনী মাঠে পরজয় নিশ্চিত জেনে নানা অপ-প্রচারা চালাচ্ছেন । তিনি বলেন, ভোটের মাঠে জনপ্রিয়তায় না পেরে ভোটারদের বিভ্রান্ত করার অপচেষ্টা করছেন শাহ জালাল। তিনি যদি এতোই জনপ্রিয় হয়ে থাকের তাহালের দলীয় নেতা কর্মীরা কেন তার সাথে নির্বাচনী প্রচারানায় নামেননি। তিনি র্দীঘদিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। তাহলে কেন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসগহযোগি সংগঠনের নেতাকর্মীরা তার পাশে নেই। তিনি ক্ষমতায় থাকতে উপজেলা চেয়ারম্যানের পদ ব্যবহার করে সুযোগ সুবিধা নিয়েছেণ কিন্তু মানুষের কল্যানে কোন কাজ করেননি। যে কারনে নির্বাচনের মাঠে কর্মী সমর্থক না পেয়ে আমার বিরুদ্ধে মিথ্যা বিভ্রান্তিকর এবং মানহানিকর অপ-প্রচার চালাচ্ছেন। কিন্তু মিডিয়ার ভাইদের আমার বিরুদ্ধে লেলিয়ে দিয়েছেন। তারা মনের মাধুরি মিশিয়ে যেটার সাথে আমার বিন্দুমাত্র কোন সম্পৃক্ততা নেই সেসব বিষয়ে মিথ্যা নিউজ করাচ্ছে। তিনি বলেন,আমি আড়াইহাহারের মানুষের সমর্থন নিয়ে উপজেলা নির্বাচনে দাড়িয়েছি। জনগনের উপর আমার আস্থা বিশ^াস আছে। আগামী ২১ মে নির্বাচনে জনগনের ভোটে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করবে।
এদিকে খোজ নিয়ে জানযায়, নারায়ণগঞ্জে আড়াইহাজার উপজেলায় গোপালদী পৌরসভার মেয়র হালিম সিকদার, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, দুপ্তারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম, কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যান এ কে এম ফাইজুল হক ডালিম , খাককান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম, মাহমুদপৃুর ইউনিয়নের চেয়ারম্যান আমান উল্লাহ আমান, উচিতপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল হোসেন, সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ মাহমুদ, ব্রাম্মন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাক মিয়া, হাইজাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তালেব মোল্লা, বিশনানিন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ। দুটি পৌরসভা ও দশটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতিকের সাইফুল ইসলাম স্বপনের জন্য কাজ করছে। যে কারনে পুরো আড়াইহাজার এলাকা জুড়ে ঘোড়া প্রতিকের জোয়ার বইছে।
সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ মাহমুদ জানান, র্দীঘদিন পর আড়াইহাহার উপজেলা চেয়ারম্যান পদে একজন তরুন মেধাবী মানুষকে প্রার্থী হিসাবে পেয়েছি। তাই আড়াইহাজারের জনপ্রতিনিধিসহ সাধারন মানুষ অপেক্ষা মনে করে সাইফুল ইসলাম স্বপন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে মানুষের উন্নয়নে কাজ করবে। এবং হুইপ নজরুল ইসলাম বাবু এমপির যে উন্নয়ন পরিকল্পনা রয়েছে তা বাস্তবায়নে সহযোগিতা করবে। এমপি নজরুল ইসলাম বাবু আড়াইহাজারকে পুরপুর্ণ ডিজিটাল আড়াআহাজার হাজার হিসাবে গদে তুলেছেন। এবার প্রধানমন্ত্রীর যে ভিশন স্মাট বাংলাদেশ গড়ে তোলা সেই স্মাট আড়াইহাজার গড়ে তোলার বিষয়ে সাইফুল ইসলাম স্বপন চেয়ারম্যান হলে গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করবেন।
হাইজাদী ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন জানান, আড়াইহাজারের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে । তরুন প্রজন্মের প্রার্থী সাইফুল ইসলাম স্বপনকে আগামী ২১ মে ভোটারা স্বস্তৃুফুথ ভাবে ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করে জয়যুক্ত করবে। মানুষ এখন অনেক সচেতন। তাই যাকে দিয়ে আড়াইহাজারবাসির উন্নয়ন সম্পন্ন হবে তাকেই ভোট দিবে।
আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগ নেতা সাব্বির খন্দকার জানান, হুইপ নজরুল ইসলাম বাবু ভাইয়ের হাতকে শক্তিশালী করার জন্য আড়াইহাজারের তৃনমুল আওয়ামীলীগের নেতাকর্মী ঐক্যবদ্ধ আছে। এমপি বাবু ভাই উপজেলা নির্বাচনে সমর্থন দিয়েছেন আড়াইহাজার মানুষের সবচেয়ে জনপ্রিয় প্রার্থী সাইফুল ইসলাম স্বপনকে । আমারর বিশ^াস সাইফুল ইসলাম স্বপন (ঘোড়া প্রতিক ) বিপুল ভোটে জয়ী হবে নির্বাচনে।

স্পন্সরেড আর্টিকেলঃ