১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৭:৫০

‘আমার কোনো ক্যাডার বাহিনী নেই’

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, আমার কোনো ক্যাডার বাহিনী নেই। ক্যাডার বাহিনীর উপর নির্ভর করে আমি রাজনীতি করিনা, আমি জনগণের শক্তির উপর নির্ভর করে রাজনীতি করি। আমি চাঁদা নেই না, তাই যেখানে সেখানে গিয়ে কাউকে চাঁদা দিতেও পারিনা। প্রধানমন্ত্রী জেলা পরিষদের মাধ্যমে আমাকে যে উন্নয়ন কাজের দায়িত্ব দিয়েছেন আমি সেটা করে যাচ্ছি। আর এর মাধ্যমে জনগনের সেবা করে যাচ্ছি।
বুধবার (২৭ অক্টোবর) সকালে জেলা পরিষদ মিলনায়তনে শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে জেলা পরিষদের সহযোগিতায় হলি উইলস স্কুল আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দৈনিক সংবাদের চীফ রিপোর্টার সালাম জুবায়ের, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাজাহান ভূইয়া জুলহাস।
বক্তব্যে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো নেতা পেয়েছি বলেই আমরা স্বাধীনতা পেয়েছি। রোহিঙ্গারা বহু বছর ধরে নির্যাতিত হচ্ছে। কিন্তু তারা স্বাধীনতা অর্জন করতে পারেনি কারন তাদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো নেতা নেই। একইভাবে পাকিস্তানের বেলুচ জাতিও উপযুক্ত নেতার অভাবে স্বাধীনতা অর্জন করতে পারছে না।
নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাজাহান ভূইয়া জুলহাস বলেন, সেনাবাহিনীর বিপথগামী সদস্যরা বঙ্গবন্ধু পরিবারের অন্যান্যদের মতো শিশু রাসেলকেও হত্যা করে। যে মানুষ একটা শিশুকেও রেহাই দেয়না তারা কত নৃশংস, নির্মম এ হত্যাকান্ডের মাধ্যমেই তা বুঝা যায়।

স্পন্সরেড আর্টিকেলঃ