১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৮:০৭

‘নৌকা যাবে মিউজিয়ামে ’

নিজস্ব প্রতিবেদক:

আপনারা মাঠে থাকবেন। কেন্দ্র দখল, এজেন্ট বের করে দেয়ার দিন শীতলক্ষ্যায় ডুবে গেছে। আর নৌকার প্রয়োজন হবে না। কারন এখানে ব্রীজ হবে টানেল হবে। নৌকা যাবে মিউজিয়ামে। জনগনের প্রতীক জয়ী হবে।

শনিবার (১ জানুয়ারি) দুপুরে বন্দরের ২১ ও ২২ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচার প্রচারনায় নেমে এসব কথা বলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বিএনপি নেতা এড. তৈমুর আলম খন্দকার ।
তিনি বলেন, এই বন্দরের কদমরসূল, মদনগঞ্জ বাংলাদেশের গুরুত্বপূর্ণ এলাকা হিসেবে পরিচিত ছিল। এই বন্দর এলাকায় রয়েছে পৃথিবীর অন্যতম নিদর্শন কদমরসূল দরগাহ সহ অনেক মাজার। রাজনৈতিক দিক দিয়েও এই এলাকা গুরুত্বপূর্ণ। নারায়ণগঞ্জ পৌরসভা হওয়ার পূর্বে মদনগঞ্জ পৌরসভা গঠিত হয়েছিল। নারায়ণগঞ্জ পৌরসভার আগে মদনগঞ্জ পৌরসভা গঠিত হয়। জিয়াউর রহমান এই কদম রসূল পৌরসভা , সিদ্ধিরগঞ্জ পৌরসভা গঠন করেন। আমরাই উদ্দ্যোগ নিয়েছিলাম নারায়ণগঞ্জকে সিটি করপোরেশন করার জন্য। সেই সিটি করপোরেশন গঠন হয়েছে। কিন্তু এর কাঙ্ক্ষিত ফলাফল জনগণ পায়নি।

তিনি আরো বলেন, আমরা সিটি করপোরেশনকে জনমুখী করব। নির্বাচনে জয়ী হলে দুই শহরকে এক করে দেব। চট্টগ্রামের মত জায়গায় যদি টানেল হতে পারে নারায়ণগঞ্জেও বন্দর ও নারায়ণগঞ্জ টানেলের মাধ্যমে একত্রিত হয়ে যাবে। একাধিক ব্রীজের মাধ্যমে বন্দর ও নারায়ণগঞ্জকে একত্রিত করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ