আজ মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নৌকার সাথে বেইমানি করলে দল ছাড় দেবে না:পাপ্পা গাজী

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা চনপাড়াবাসীর উদ্দেশে বলেছেন, আপনাদেরকে ভোট প্রদানের ব্যবস্থা করে দিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক । কারণ আপনারা বঙ্গবন্ধুর রেখে যাওয়া আমানত। একজন নাওড়াবাসী আছে , উনারা চনপাড়াকে সাংগঠনিক ইউনিয়ন হিসেবে স্বীকৃতি দিতে চায় না। যারা আপনাদেরকে স্বীকৃতি দিতে চায় না তাদেরকে ভোট দেবেন না। তার কাছে আপনাদের কোনো মর্যাদা নাই। সে মনে করে চনপাড়াবাসী কেনো কায়েতপাড়া ইউনিয়নে ভোটের মর্যাদা পেয়েছে ,এটা তার আফসোস।

তিনি বলেন, আমরা আপনাদেরকে গ্যাস লাইন দিয়েছিলাম। উনি সেই সংযোগ কেটে দিয়েছেন। জাহেদ আলী চেয়ারম্যান হলে আপনারা আবার সেই গ্যাসে রান্না করে খেতে পারবেন। উনি চায় গরীব মানুষকে কিভাবে আরও গরীব রাখা যায়, তাহলে বড় বড় অট্টালিকায় তারা যেনো বড় বড় ডিম বিক্রি করতে পারে।
রবিবার ( ৩১ অক্টোবর) বিকালে চনপাড়ায় নৌকার পক্ষে গণসংযোগ শেষে পথসভায় পাপ্পা গাজী এসব কথা বলেন।

নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে রূপগঞ্জে আওয়ামী রাজনীতির ভবিষ্যত কান্ডারি গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, আমরা প্রমাণ করবো কায়েতপাড়ায় নৌকা আমাদের শক্তি, নৌকা আমাদের ভরসা। জননেত্রী শেখ হাসিনা জাহেদ আলীকে নৌকা দিয়ে আমাদের মাঝে পাঠিয়েছেন। এখন নৌকাকে বিজয়ী করা আমাদের ঈমানী দায়িত্ব। সবাই নৌকার জন্য কাজ করুন। কায়েতপাড়ার জনগণ আমাদের সাথে আছে। যারা নৌকার সাথে বেইমানী করবে তাদেরকে দল ছাড় দেবে না।

এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি আলহাজ¦ তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সেক্রেটারী মোস্তাফিজুর রহমান শাহীন, মেম্বার প্রার্থী বজলুর রহমান, সেলিনা আক্তার রিতা, ইব্রাহিম, যুবলীগ নেতা আনোয়ার হোসেন, নুরে আলম মুনসহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ