১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১২:০৭

নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করলে ছাড় নেই : হাই

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই জানিয়েছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

রোববার (১৭ অক্টোবর) দুপুরে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রার্থীদের নিয়ে বন্দর উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।

আব্দুল হাই বলেন, আওয়ামীলীগের দলীয় নেতাকর্মী নৌকা দাবি করে। নৌকা মনোনীত না হয়ে যারা নৌকার বিরুদ্ধে বিদ্রোহী করছে। তাদেরকে ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তে দলীয় সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে। নৌকার বিদ্রোহী হিসাবে তৃণমূল পর্যায়ে যদি কোনো বিশৃঙ্খলা সৃষ্টি হয়। সেই দায় ভার ওই বিদ্রোহীকে নিতে হবে।

নৌকা প্রার্থীদের সঙ্গে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে প্রতিদ্বন্দ্বী সঙ্গে তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনের আওয়ামীলীগ-জাতীয় পার্টি এক জোট হয়ে ভাগাভাগি হয়। স্থানীয় সরকার মন্ত্রণালয় অধীনে ইউনিয়ন পরিষদ নির্বাচন জাতীয় পার্টি লাঙ্গল প্রতীকে নির্বাচনে দলীয় সিন্ধান্ত নেই। লাঙ্গল প্রতীকে যদি জনগনের ভোটে নির্বাচিত হন তিনি হবে ইউপি চেয়ারম্যান। তবে নৌকা প্রার্থীর সঙ্গে ষড়যন্ত্রে জড়িয়ে পড়লে এ ক্ষেত্রে ছাড় পাবে না।

স্পন্সরেড আর্টিকেলঃ