আজ মঙ্গলবার, ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

‘নেত্রীর বিশ^স্ত সৈনিক গোলাম দস্তগীর গাজী’

সংবাদচর্চা রিপোর্ট:

যুবলীগের কেন্দ্রীয় কমিটির জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম বলেছেন , রূপগঞ্জে উন্নয়নের মহাবীর গাজী গোলাম দস্তগীর। তিনি বিশ^নন্দিত নেত্রী শেখ হাসিনার বিশ^স্ত সৈনিক। তিনি রূপগঞ্জের গণমানুষের নেতা। ২০২৩ আমাদের সালে জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে রূপগঞ্জের মাটি ও মানুষের নেতা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার একান্ত বিশ^স্ত সৈনিক গোলাম দস্তগীর গাজী সাহেবেকে নৌকা প্রতীকে বিজয়ী করার লক্ষ্যে আমাদের কাজ করতে হবে।

বৃহস্পতিবার ২১ এপ্রিল বিকালে বেলদী দাখিল মাদ্রাসায় দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

শাহীন মালুম বলেন, আমরা গত ১৯ তারিখে দেখেছি দাউদপুরে একটি ইফতার পার্টি হয়েছে। সেই ইফতার পার্টিতে দাউদপুরের সম্মানিত চেয়ারম্যান বলেছেন আজকে (২১ এপ্রিল) যে ইফতার পার্টি হয়েছে এই খানে সব বিএনপি জামায়াতের লোক। আমি শুধু বলতে চাই আপনি চেয়ে দেখেন এখান দাউদপুর ইউনিয়ন যুবলীগ আছে , দাউদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ আছে, দাউদপুর ইউনিয়ন মহিলা লীগ আছে, দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগ আছে , দাউদপুর ইউনিয়ন যুব মহিলা লীগ আছে। এরা কি তাহলে বিএনপির লোক? সুতরাং এই অবাঞ্চিত কথা পরিহার করুণ। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি আসুন। নিজেদের মধ্যে ভেদাবেদ ভুলে আমরা সংগঠনকে শক্তিশালী করি।

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, দাউদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মতিউর রহমান আকন্দ, মারফত আলী, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহাবুবুর রহমান মেহের, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক শীলা রানী পাল ,রূপগঞ্জ উপজেলা যুবমহিলা লীগ সভাপতি রিয়া,সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল ,সাধারণ সম্পাদক মাছুম সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ,সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ