আজ বুধবার, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

‘নির্বাচনে মাঠে থাকবেন’

নবকুমার:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, কেউ ভোট নষ্ট করবেন না। নির্বাচনের আগে বিরোধী দল নানা কথা বলবে। মিথ্যা কথা বলবে। আপনারা উন্নয়ন দেখে তারপর ভোট দেবেন। শেখ হাসিনাকে সুযোগ দিলে জনগণ আরও উন্নত সুযোগ সুবিধা পাবে। মাননীয় প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি এই দেশকে রক্ষা করার জন্য কাজ করছেন। তার পরিচয় তিনি বঙ্গবন্ধুর কন্যা। যখন বিএনপি ক্ষমতায় ছিলো তখন ১২ ঘন্টা পর্যন্ত লোডশেডিং হয়েছে। কৃষক সার পায়নি। জনগণ বিএনপির অপকর্ম , লুটপাট আর দুর্নীতি ভুলে যায়নি।

গত ২৭ রূপসী গাজী ভবনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের উদ্দেশে গোলাম দস্তগীর গাজী বলেন, নির্বাচনের আগে এবং পরে আপনেরা মাঠে থাকবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে। প্রত্যেকটা অঙ্গ সংগঠনকে এক সঙ্গে কাজ করতে হবে। রূপগঞ্জসহ দেশের উন্নয়ন জনগণের সামনে তুলে ধরতে হবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছে বলে আমরা সুখে- শান্তিতে আছি।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার পরপর তিনবার ক্ষমতায় আছে বলেই আমাদের গর্বের পদ্মা সেতু নির্মাণ হয়েছে। স্বাধীনতার পরে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সবচেয়ে বড় প্রতিষ্ঠান পদ্মা সেতু নির্মাণ করেছেন। দেশের মানুষ এখন পদ্মাসেতুর সুফল ভোগ করছে।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক আরও বলেন, যতদিন আমি বেচে থাকব ততদিন রূপগঞ্জবাসীর জন্য আমি ও আমার পরিবার কাজ করে যাবে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে এই এলাকায় দায়িত্ব দিয়েছেন। তিনি আমাকে মন্ত্রীও বানিয়েছেন। নেত্রীর নির্দেশ পালন করে যাচ্ছি। রূপগঞ্জের কোনো উন্নয়ন কাজ বাদ থাকবে না।

এসময় রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়াসহ পৌরসভা ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সেক্রেটারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে কেক কাটেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

স্পন্সরেড আর্টিকেলঃ