১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ২:৪৭

নির্বাচনে জয়ের মেসেজ নেত্রীকে দিয়েছিঃ শামীম ওসমান

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, কিছুক্ষণ আগেই আমাদের আশার প্রতীক আমাদের নেত্রীকে মেসেজ পাঠাতে পেরেছি যে মাননীয় প্রধানমন্ত্রী আপনার নারায়ণগঞ্জে আপনার প্যানেলে শান্তিপূর্ণ ভোটের মাধ্যমে ১৭টি আসনে অতীতের সকল রেকর্ড ভেঙে প্রত্যেকটা আসনে আমাদের সকল প্রার্থী জয়লাভ করতে পেরেছে।

বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি রাত ১২ টায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগের প্যানেল পূর্ণ জয় পাবার পর প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এত ব্যাবধান হবে আমি ভাবিনি। যখনই খোকন সাহা বাদলের সাথে কথা বলতাম বারের নেতাদের সাথে কথা বলতাম তারা সবসময় আমাকে বলত যে ইনশাআল্লাহ আমরা গতবারের চেয়ে ভাল রেজাল্ট করবো।

শামীম ওসমান বলেন, আমি ধন্যবাদ জানাই বিএনপির প্রার্থীদেরকে তারা অক্লান্ত পরিশ্রম করেছেন চেষ্টা করেছেন জয় লাভ করার জন্য। যখন দুই দল খেলা খেলে তখনই খেলাটা সুন্দর হয়।

তিনি বলেন, বিকেলে ভোট শেষ হওয়ার পর একটা মৃদু উত্তেজনা সৃষ্টি হয়েছে। এইটুকু উত্তেজনা না হলে সাংবাদিকেরা আবার কিছু পায় না। তাদের তো কিছু দেয়া উচিত। আমরা ওইটুকু উত্তেজনা সাংবাদিকদের জন্য উৎসর্গ করলাম। নারায়ণগঞ্জের সাংবাদিকদের আমি ধন্যবাদ জানাই তারা নির্বাচনে সুষ্ঠু পরিবেশ তৈরিতে ভূমিকা রেখেছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ