আজ মঙ্গলবার, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘নির্বাচনের জন্য আমাদের চিন্তা নেই’

টি.আই.আরিফ
রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, আওয়ামী লীগ গণমানুষের দল। এই দল ক্ষমতায় থাকলে দেশের মানুষ উন্নয়ন পায়। আমি রূপগঞ্জের বাসিন্দা। রূপগঞ্জবাসীর সুখে- দুঃখে আমি আছি। গত ১৫ বছর যাবত আমি রূপগঞ্জের উন্নয়ন করে যাচ্ছি। নির্বাচনের জন্য আমাদের কোন চিন্তা নেই। জনগণ উন্নয়ন দেখে নৌকায় ভোট দেবে।
গতকাল ১৭ অক্টোবর রূপগঞ্জের জনতা উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে গৃহীত সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় রূপগঞ্জ ইউনিয়নের ৮হাজার ৬ শ’ভাতা উপকারভোগীর সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
রূপগঞ্জবাসীর উদ্দেশে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, যাদের ক্যান্সার রোগ আছে তারা সরকার থেকে ৫০ হাজার করে টাকা পাবেন। দ্রুত এই সহায়তার জন্য উপজেলা সমাজ সেবা অধিদপ্তর বরাবর আবেদন করবেন।

সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ সালাউদ্দিনভুঁইয়া। সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, নারায়ণগঞ্জ জেলা সমাজসেবা অধিদপ্তরেরর সহকারী পরিচালক মোহাম্মদ সোলায়মান, রূপগঞ্জ উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ রিয়াজউদ্দিন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা মশিউর রহমান তারেক, আব্দুল আজিজ,মাসুম চৌধুরী অপু, দ্বীন মোহাম্মদ দিলু, মোমেন মিয়া,আব্দুলআল মামুন, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগেরসভাপতি ইমন হাসান খোকন, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণসম্পাদক জাহিদুল ইসলাম, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আরিফখান জয়, ইউপি সদস্য রমজান আলী, আলমগীর হোসেন, আব্দুল্লাহ আল মামুন দোলন,জিন্নাত আরা জিসান, রূপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছা-সেবকলীগের সভাপতি রহমতউল্লাহ, সাধারণ সম্পাদক হোসেন আহম্মেদ, রূপগঞ্জ ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি আলম হোসেন, সাধারণসম্পাদক সোহেল প্রধান, যুবমহিলালীগের সাধারণ সম্পাদক আন্নী আক্তার, ভাতা সুবিধাভোগী নার্জিনা, বিমলা, প্রেমদাসী, বীর মুক্তিযোদ্ধা আব্দুররহিম, জমিলা খাতুন, নাহিদুল ইসলাম প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ