আজ মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

‘নির্বাচনের আগে বহু হাওয়াই মিঠাই দেখবেন’

সংবাদচর্চা রিপোর্ট:

শিক্ষিত লোককে মিথ্যা দিয়ে প্রভাবিত করা যায় না বলে জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা রূপগঞ্জবাসীর উদ্দেশে বলেন, গাজী সাহেব রূপগঞ্জ ছেড়ে কোথাও যাননি। তিনি মন্ত্রী হওয়ার পরেও সপ্তাহে ৪ দিন আমার বাবা-মা রূপসীর বাসায় থাকেন আপনাদের কথা শুনার জন্য। গোলাম দস্তগীর গাজী আপনাদের লোক। বিএনপি ,জামায়াত যে দলই যেখান থেকে আসুক তাদের প্রশ্ন করবেন গত ৪ বছর কোথায় ছিলেন। ভোটের সময় হঠাৎ কেন আসলেন। এই নির্বাচনের আগে বহু হাওয়াই মিঠাই দেখবেন আপনারা। হাওয়াই মিঠাই আপনাদেরকে আকর্ষন করবে কিন্তু ক্ষুদা নিবারণ করবে না। ওই হাওয়াই মিঠাই কেউ খাবেন না। ওই হাওয়াই মিঠাইদের প্রত্যাখান করে পকেটের প্রকৃত বন্ধুকে পকেটেই রাখবেন।
গতকাল (২০ মার্চ দুপুরে ভুলতায় পাড়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা বলেন, ২০০৮ সালে স্কুলের অবস্থা কেমন ছিলো আর এখন ২০২৩ সালে স্কুলের অবস্থা কেমন হয়েছে। যদি স্কুলের উন্নয়ন হয় তাহলে আল্লাহ্র ওয়াস্তে সবাই নৌকা মার্কায় ভোট দেবেন। উন্নয়ন না করলে ভোট দেবেন না। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি বাংলাদেশের অন্য উপজেলার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে রূপগঞ্জে। আমাদের শিশুরা শিক্ষিত হবে। শিক্ষিত হওয়ার সবচেয়ে বড় মর্ম একটা শিক্ষিত লোককে মিথ্যা দিয়ে প্রভাবিত করা যায় না। একটা শিক্ষিত রূপগঞ্জ দেন নৌকার ভোটের অভাব হবে না। ওরা ইতিহাস সঠিকভাবে পড়বে। তাঁরা নিজেরাই নৌকায় ভোট দেবে। এই কারণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মহোদয় শিক্ষা ব্যবস্থানের উন্নয়নে কাজ করে যাচ্ছে। মুড়াপাড়া কলেজ সরকারী হয়েছে। গাজী সেতু হয়েছে। তারাবতে সুলতানা কামাল সেতু হয়েছে। ভুলতা ফ্লাইওভার হয়েছে। এসবে টোল লাগে না। বিএনপি কাঞ্চনে একটা সেতু করেছে সেই সেতুর টোল এখনো জনগণকে দিতে হচ্ছে।
তিনি আরও বলেন, তাঁরা (বিএনপি,জামায়াত) চেয়েছিলো বঙ্গবন্ধুকে ভুলাতে পারলে তাঁরা স্বাধীনতাকে ভুলাতে পারবে। স্বাধীনতাকে ভুলাতে পারলে তাঁরা পরাধীনতাকে আনতে পারবে। আর তাতেই তাদের মার্কার উন্নয়ন হবে। আপনারা গাড়ী ছাড়া একদিন পায়ে হেটে ভুলতা ফ্লাইওভার দেখবেন কতবড় ফ্লাইওভার। রূপগঞ্জ ছাড়া বাংলাদেশের অন্য উপজেলা ফ্লাইওভার নেই। কায়েতপাড়ায় সব ধরণের উন্নয়ন হচ্ছে।
ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ওমর ফারুক এর সভাপতিত্বে এবং ভুলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ রুহুল আমিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুর হক ভূঁইয়া, উপজেলা যুবলীগের কার্যকরী সদস্য বাদশা মিয়া, ভুলতা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান মিয়া, ভুলতা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির হোসেন, পাড়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডভোকেট রোমান মিয়া, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজির আহমেদ খান রিয়াজ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুমসহ অনেকে।
এদিন বিকালে কায়েতপাড়ার পাড়াগাও গ্রামের ডেমরা কালীগঞ্জ মেইন রাস্তা হইতে পাড়াগাও বাজার হতে শীতলক্ষ্যা নদী পর্যন্ত সুয়ারেজ লাইন সহ আরসিসি ঢালাই ও বড়ালু গ্রামের ডেমরা কালীগঞ্জ রাস্তা হইতে খন্দকার বাড়ী পর্যন্ত দুটি রাস্তার উদ্বোধন করেন বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।
এসময় উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ আলী, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহের ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান সজীব, ৬ নং ওয়ার্ডের মেম্বার মানিক আহমেদ ,৭ নং ওয়ার্ডের মেম্বার মোয়াজ্জেম হোসেন, ৫ নং ওয়ার্ডের মেম্বার মাছুম মিয়া, ৮ নং ওয়ার্ডের মেম্বার সুরুজ মিয়া ,৭-৮-৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার সেলিনা আক্তার রিতা , ৪-৫-৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার পিয়ারা বেগম, ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার রাজিয়া সুলতানা প্রমুখ।
পরে চনপাড়া এলাকায় জামিয়াতুস সাহাবা আল ইসলামিয়া মাদরাসা ভবন নির্মাণকাজের উদ্বোধন করেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

স্পন্সরেড আর্টিকেলঃ