২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৭:৩৩
বিজ্ঞাপন

না.গঞ্জ থেকে জাতীয় ক্রিকেটার তৈরী হয়েছে : ডিসি

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেছেন, এই জেলা থেকে জাতীয় ক্রিকেটার তৈরী হয়েছে। এখান থেকে মোনেম মুন্নারা তৈরী হয়ে জাতীয় দলে খেলেছেন। আমাদেরকে এই ঐতিহ্যকে ধরে রাখতে হবে। খেলাধুলা শরীরের ফিটনেস ঠিক রাখে। এর জন্য যা কিছু করা দরকার আমরা তা করব। আমরা চাই এখান থেকে যেন খেলাধুলা হারিয়ে না যায়।

রোববার দুপুরে ইসদাইর শামসুজ্জোহা ক্রীড়া কপ্লেক্স ভবন কক্ষে করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্থ খেলোয়ারদের মাঝে আর্থিক অনুদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এসময় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

ডিসি জসিম উদ্দিন বলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আমাদের কাছে ৭২ জনের খেলোয়ারের নাম জমাদেন। পরে ২ জনের নাম কেটে দেয়া হয়। আমার পক্ষ থেকে ওই দুজনকে তাদের সমান হারে আর্থিক অনুদান দেয়া হয়।

তানভীর আহমেদ টিটু বলেন, সারা দেশের অন্যান্য জেলা গুলো সরকার যে পরিমার টাকা দিয়েছে তারা তাই ডিস্ট্রিবিউশন করবে। আমরা একটু ব্যতিক্রম। আজকে আমরা নারায়ণগঞ্জ জেলা দৃষ্টান্ত একটা রাখছি। আমাদের এখানে প্রত্যেক খেলোয়ারকে সমপরিমানে আর্থিক অনুদান দেয়া হবে। কাউকে বাদ দেয়া হয় নাই। আজকে ডিসি স্যারের অনুদান সহ ৭২ জন খেলোয়ারকে ৭ হাজার করে আর্থিক অনুদান দেয়া হয়।