১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৩:৩০

না.গঞ্জে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশের সমাবেশ

সংবাদচর্চা রিপোর্ট: নারী নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নারায়ণগঞ্জে পুলিশের উদ্যোগে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । শনিবার ( ১৭ অক্টোবর) সকাল ১০টায় নারায়ণগঞ্জের প্রতিটি বিট এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে আলাদা আলাদা সমাবেশ হয়।

সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে।

সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করেন। সমাবেশে নারায়ণগঞ্জ জেলা ও থানা পুলিশের কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ জানায়, নারায়ণগঞ্জের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। পুলিশ দেশ এবং জনগণের সেবা ও কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা সহকারে সর্বদা কাজ করছে।

স্পন্সরেড আর্টিকেলঃ