আজ সোমবার, ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু

না.গঞ্জে ট্রেনে কাটা

না.গঞ্জে ট্রেনে কাটা

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের গলাচিপা রেললাইনে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) বেলা ১১টায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি মৃত রাজেস্ব চন্দ্র রায়ের ছেলে অজর্ন চন্দ্র রায় (২৮)। তার গ্রামের বাড়ী মুন্সিগঞ্জ জেলায়, শহরের ইসদাইর এলাকার বাড়াটিয়া।

কর্তব্যরত নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশের কনস্ট্রবল নাজমুল দৈনিক সংবাদচর্চাকে জানান, নিহত ব্যক্তিটির সাথে একটি চাকু পাওয়া গেছে। আতœহত্যা ছিলো না দূর্ঘটনা এ বিষয়ে এখনও কিছু জানা যায় নি । তবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে তিনি ট্রেনের নিচে তার মাথা দিয়ে আতœহত্যা করেছে। লাশ ময়না তদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

নিহত অর্জন চন্দ্র রায়ের ভাতিজা শান্ত জানান, বাসায় প্রায় প্রতিদিনই তিনি বিভিন্ন বিষয়ে তার স্ত্রীর সাথে ঝগড়া করতো। আর একটু জ্ঞানহীনের মতো ছিলেন তিনি। হক প্লাজায় তার নিজস্ব একটি দোকান আছে। বাসা থেকে বের হওয়ার সময় কিছু না বলেই বের হয়ে যায়। এরপর ফোন পেয়ে এসে দেখি এই অবস্থা।

প্রত্যক্ষদর্শীরা জানান, অনেকক্ষণ যাবৎ এখানে দাড়িয়ে ছিলেন তিনি। বারবার মোবাইলে কারও সাথে কথা বলছিলেন। হঠাৎ দ্রুত গতিতে আসা ট্রেনের নিচে মাথা দিয়ে দেন। আমরা দৌড়ে ছুটে আসি, আর দেখি সাথে সাথেই লোকটি মারা গেছেন।