আজ বুধবার, ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

নাসির আশাবাদী

নিজস্ব প্রতিবেদক:

কিছুদিনের মধ্যেই অনুষ্ঠিত হতে যাওয়া নারায়ণগঞ্জ জেলা বিএনপির সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় রয়েছে নাসির উদ্দিন। তিনি আশাবাদী তিনি দলের সেক্রেটারী হবেন।

দলীয় সূত্র বলছে, চলতি মাসের মাঝামাঝি সময়ে আড়াইহাজার এলাকায় বিএনপির এই সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনের লক্ষ্যে ইতোমধ্যে ইউনিট ও তৃণমূল পর্যায়ের কমিটির সম্পন্ন করা হয়েছে। এখন নারায়ণগঞ্জ জেলা বিএনপি সম্মেলন করতে পারলেই সাংগঠনিক প্রক্রিয়া সম্পন্ন হয়ে যায়। তারই অংশ হিসেবে আগামী কয়েকদিনের মধ্যেই নারায়ণগঞ্জ জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।এবারের সম্মেলনে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আগামী দিনের সাধারণ সম্পাদক পদে আলোচনায় রয়েছেন পাঁচজন। তারা হলেন, জেলা বিএনপির বর্তমান যুগ্ম আহবায়ক নাসির উদ্দীন ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক জাহিদ হাসান রোজেল, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোশাররফ হোসেন, মাসুকুল ইসলাম রাজিব ও শরীফ আহমেদ টুটুল চেয়ারম্যান।

পদ পদবীর বিষয়ে নাসির উদ্দিন বলেন, আমি সবসময় দলের জন্য নিজের স্বার্থ বিসর্জন দিয়ে কাজ করেছি। ইউনিট কমিটির প্রত্যেকটি সম্মেলনে গিয়ে উপস্থিত হয়েছি। বিএনপির কেন্দ্রীয় নেতারা আমার প্রতি সন্তুষ্ট। সেই সাথে বিএনপির তৃণমূল পর্যায়ের নেতা কর্মীরাও আমার প্রতি আস্থাশীল। আমি কথায় না কাজে বিশ্বাসী। আশা করি সকলেই আমাকে সমর্থন দিবে। দল দায়িত্ব দিলে আশা করি আমাদের নেতৃত্বে দল আগের চেয়ে আরও শক্তিশালী হয়ে উঠবে।

এর আগে ২০২০ সালের ৩১ ডিসেম্বর রাতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির ঘোষণা দিয়েছিলেন। আর এতে আহবায়ককরা হয়েছিল অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে এবং সদস্য সচিব করা হয় অধ্যাপক মামুন মাহমুদকে। আর সেই কমিটির যুগ্ম আহবায়ক হিসেবে মনোনীত হয়েছিলেন নাসির উদ্দিন।

স্পন্সরেড আর্টিকেলঃ