১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৬:৩৩

নারী নির্যাতনের অভিযোগে জসিম গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ শহরের পাইক পাড়া এলাকায় স্ত্রী জান্নাতকে নির্যাতনের অভিযোগে জসিম (৪০) নামের এক ব্যক্তিকে সদর থানা পুলিশ গ্রেপ্তার করেছে। জসিম ভোলা মৌজাব্বর থানার আব্দুল খালেকের ছেলে।

রোববার দুপুরে নগরীর ১৭ নম্বর ওয়ার্ড এলাকার পাইকপাড়া শাহ সুজা রোড জামানের বাড়ী থেকে সদর মডেল থানার এসআই নুর ই আলম সিদ্দিকী গ্রেপ্তার করেন। তিনি বলেন, জসিমকে নারাী নির্যাতনের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আে ছ। এদিকে ভুক্তভোগির অভিযোগ পুলিশ মামলা না নিয়ে আপোষ মিমাংসার চেষ্টা করছে।

নির্যাতীত জসিমের স্ত্রী জান্নাত বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় আমার স্বামী জসিম আমাকে শুয়ে রেখে আমার দু পা এবং হাত ধওে রাখে। আমার শাশুরী ময়না বেগম আমাকে জোর করে নেশা জাতীয় ঘুমের ঔষধ খাওয়ায়। তখন আমি চোখে ঝাপসা দেখতে পাই। আমার গলায় কাপড় দিয়ে আমাকে ফাসিয়ে দিয়ে জুলানোর চেষ্টা করে। আমি চিল্লা চিল্লা করলে আশের পাশের লোকজন আমাকে উদ্ধার করে।

জসিমের স্ত্রী আরো জানান, আমার স্বাী তার আগের দিন আমাকে বলে, আমারে ঘুমের ঔষধ খাওইয়া মেরে ফেলবো। এসিড দিয়ে আমার মুখ পুরে ফেলার হুমকি প্রদান করেছে। এমনকি আমাকে নাকি তার কারিগর দিয়া র‌্যাপ করাইবো বলে নির্যাতন চালায়। কয়দিন পর পর আমার বাপের বাড়ী থেকে টাকা এনে দিতে বলে। টাকা দিতে না পারলে আমাকে মাইর ধর করে। জসিমের অন্য নারীদের সাথে সম্পর্ক আছে। তিনি আরো বলেন, পুলিশ আপোষ মিমাংসার কথা বললে আমরা না করে দেই। তার বিরুদ্ধে নারী নির্যাতন মামলা হবে।

নারায়ণগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ সদর থানার ওসি আসাদুজ্জামান বলেন, আসামি জসিমের বিরুদ্ধে মামলা হবে। প্রাথমিক চিকিৎসার একটা সংশধন আছে তা শেষ হলেই মামলা হবে। আসাতি হাজতে আছে।

স্পন্সরেড আর্টিকেলঃ