১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৮:৪৮

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ কমিটি বিলুপ্ত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। ৮ জানুয়ারি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সেক্রেটারী লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মহানগর ছাত্রলীগ কমিটি বিলুপ্তের বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা রনি। তিনি জানিয়েছেন, এ কমিটি অনেক সময় ধরে ছিল। আমাদের সাংগঠনিক কার্যক্রম যতটুকু গতিশীল হওয়া দরকার ততটুকু হচ্ছিলনা এ কমিটি দিয়ে।

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতিনিধি আছে জানিয়ে শর্মা রনি বলেন, এই মুহুর্তে নির্বাচন উপলক্ষে সকলেই নারায়ণগঞ্জে অবস্থান করছে। এরপর সমন্বয় করে নতুন কমিটির জন্য সিভি আহবান করা হবে।

তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত সিরিয়াস। আমাদের সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্দেশনা দিয়েছেন কি কি করত হবে। তারপরও যদি নির্দেশনা অনুযায়ী কাজ করতে ব্যর্থ হয়, সেটার ফলাফল তারা খুবই শিঘ্রই পাবে।

উল্লেখ্য ২০১৮ সালের ১০ মে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি অনুমোদনের কথা জানানো হয়। এতে জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক হিসেবে আশরাফুল ইসমাইল রাফেলকে দায়িত্ব দেয়া হয়। একই সাথে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হিসেবে আহবায়ক পদে থাকা হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হিসেবে যুগ্ম আহবায়কের দায়িত্বে থাকা হাসনাত রহমান বিন্দুকে দায়িত্ব দেয়া হয়।

আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে ছাত্রলীগের মহানগর নেতাদের তেমন কোন প্রচারণা ছিল না। মাঝে একদিন প্রচারণা করলেও আর দেখা যায়নি। মহানগর কমিটি বিলুপ্ত করলেও জেলা কমিটি বলবৎ রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ