২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, রাত ১১:৪৭

নারায়ণগঞ্জ ইসলামী যুব আন্দোলনের সম্মেলন

সংবাদচর্চা অনলাইনঃ

ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ৫ই ফেব্রুয়ারি সকাল ৮টার দিকে জেলা অডিটোরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন বলেন, স্বাধীন বাংলাদেশের অস্তিত্ব আজ হুমকির মুখে। যে কোন সময় আমরা শতভাগ পরাধীনতার শিকলে আবদ্ধ হয়ে যাব। স্বাধীনতার প্রকৃত রূপ জনগণের কাছে পৌঁছে দিতে ইসলামী যুব আন্দোলন এর সকল কর্মীকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, দেশকে সামনে এগিয়ে নিতে হলে বেকারমুক্ত সমাজ গড়তে হবে। কিন্তু দুঃখজনক হলেও সত্য, আজ প্রায় ৬০% যুবক বেকার। যার দরুণ আজ তারা অপরাধের সাথে জড়িত। সরকারের কাছে অনুরোধ রইলো, অতিদ্রুত বেকারমুক্ত সমাজ গড়তে ঘুষ ও দুর্নীতিমুক্ত সরকার ব্যবস্থা করুন। আদর্শ সমাজ গড়তে সমাজের সকল স্তরে রাসুলে আকরাম (স.) এর আদর্শ ছড়িয়ে দিতে হবে।

মুহাম্মদ শফিকুল ইসলাম বলেন, যুব সমাজ হলো  দেশ ও জাতির ভবিষ্যত। আমরা যুব সমাজকে আদর্শবান যুবক হিসেবে তৈরী করার জন্য কাজ করে যাচ্ছি।  আমাদের মূল টার্গেট হলো পথ হারা যুবকদেরকে আলোর পথে ডাকা।  এতে আমাদের অনেক কষ্ট ও ত্যাগ স্বীকার করতে হবে।  আমি সেই ত্যাগ ও কষ্ট স্বীকার করার জন্য সর্বদা প্রস্তুত থাকার আহবান জানাই।

ইসলামী যুব আন্দোলন জেলা শাখার সভাপতি মুহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হযরত মাওলানা আনোয়ার হোসাইন জিহাদী, বামুক নারায়ণগঞ্জ জেলা শাখার ছদর মাওলানা মজিবর রহমান জেলা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মদ আব্দুর রশীদ, আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মুহাম্মদ আব্দুল হান্নান। ইসলামী শ্রমিক আন্দোলন, জাতীয় শিক্ষক ফোরাম, জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের নেতৃবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ