২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, রাত ১০:৩০

নারায়ণগঞ্জ ইশা ছাত্র আন্দোলনের কর্মী সভা অনুষ্ঠিত

সংবাদচর্চা অনলাইনঃ

ইসলামী শাসনতন্ত্র (ইশা) ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার ১২ই ফেব্রুয়ারি শিবুমার্কেট এলাকায় সংগঠনের কার্যালয়ে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির শুরা সদস্য শিব্বির আহমাদ বলেন, সকল সংগঠনেরই নিজস্ব কর্মী বাহিনী রয়েছে। কর্মীরাই সংগঠনের মেরুদণ্ড। যোগ্য, দক্ষ ও ত্যাগী কর্মীদের দ্বারাই চূড়ান্ত বিপ্লব অর্জন করা সম্ভব। কর্মীদের নৈতিকতার অবক্ষয় ঘটলে পুরো সংগঠনে তার নেতিবাচক প্রভাবের সৃষ্টি হয়।

তিনি আরও বলেন, আজ স্বাধীনতার ৫০ বছর অতিক্রান্ত হতে যাচ্ছে কিন্তু বিগত ও বর্তমান সরকারদলীয় ক্ষমতাসীনদের কর্মীদের লাগামহীন দুর্নীতির কারণে আজ দেশ ও দেশের মানুষ ক্ষতিগ্রস্ত। তাদের কর্মীদের নৈতিকতা ও মানবীয় গুণাবলীর এহেন অবক্ষয় দিন দিন চলতে থাকলে দেশ ক্রমান্বয়ে হুমকির সম্মুখীন হবে।

ইশা জেলা শাখার সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কর্মীদের নৈতিকতা গঠনের লক্ষ্যে অবিরত কাজ করে চলছে। আগামীর ইসলামী বিপ্লব প্রতিষ্ঠায় এবং সোনার বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সর্বদা অগ্রসেনানির ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে শাখা সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসানের সভাপতিত্বে এবং দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবু বকরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির শুরা সদস্য শিব্বির আহমাদ।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মুহাম্মাদ আবদুল হান্নান, সাধারণ সম্পাদক মুহাম্মাদ আনোয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আশরাফ আলী, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ মাকসুদুল হাসান, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ আলী, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মাদ সোহাগ আব্দুল্লাহ, কওমি মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ আবু রায়হান, আলিয়া মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ ফরহাদ হোসেন, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ জাহিদ হাসান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ আবু সাইদ, সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম, মাহমুদুল হাসান প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ