১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৮:৪১

নারায়ণগঞ্জ আদালতে নূর হোসেনের হাজিরা

নিজস্ব প্রতিবেদক:

আলোচিত সাত খুন মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেন সহ তার তিন সহযোগি মাদক মামলায় আদালতে হাজিরা প্রদান করেছেন। মঙ্গলবার (১১ জানুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে এই হাজিরা প্রদান করেন।

সাত খুনে সাজাপ্রাপ্ত অপর তিন সহযোগী হলেন সেলিম, জামাল উদ্দিন ও আলী মোহাম্মদ। এ মামলায় জামিনে থাকা মাসুদ রানা ও জাহাঙ্গীর আলী রিপন স্বশরীরে উপস্থিত হয়ে হাজিরা দিয়েছেন। সেসাথে আইনজীবীর মাধ্যমে টাইম পিটিশন চেয়েছে নূরউদ্দিন ও শাহ জালাল বাদল। তারা সিটি কর্পোরেশনের নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

এছাড়া এই মামলায় এখনও পলাতক রয়েছে শাহজাহান ও সালাউদ্দিন। হাজিরা শেষে নূর হোসেনকে আবার কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।

আদালতের পিপি অ্যাডভোকেট মনিরুজ্জামান জানান, ২০১৪ সালের ২৯মে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ শিমরাইল টেকপাড়া ট্রাক মালিক সমিতির পিছনে অভিযান চালিয়ে ২৯৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার তৎকালিন এসআই শওকত হোসেন বাদী হয়ে নূর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে মাদক আইনে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এমামলায় নুর হোসেন সহ চার জনকে কাশিমপুর কারাগার থেকে আদালতে হাজির করা হয়। হাজিরা শেষে আদালত আগামী ১০ ফেব্রুয়ারী পরবর্তী তারিখ ধার্য করেছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ