৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, বিকাল ৪:০৩

নারায়ণগঞ্জে অক্সিজেন প্ল্যান্ট করবে পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট :

গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক , তরুণ শিল্প উদ্যোক্তা ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, আমাদের পাশ্ববর্তী দেশে অক্সিজেনের অভাবে করোনাভাইরাসে মহামারী হয়েছে। গাজী গ্রুপের পক্ষ থেকে আমরা নারায়ণগঞ্জে একটি অক্সিজেন প্ল্যান্ট স্থাপনের সর্বোচ্চ চেষ্টা করছি। ইতোমধ্যে আমরা বিভিন্ন দেশের সাথে কথা বলেছি। অতি শীঘ্রই আমরা অক্সিজেন প্ল্যান্ট তৈরী করব। যার মাধ্যমে ঢাকা, নারায়ণগঞ্জসহ সারাদেশে বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করতে সক্ষম হবো।

মঙ্গলবার ( ১১ মে) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন কার্যালয়ে ৫০ লাখ টাকার অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, করোনাভাইরাস পরীক্ষার জন্য বাংলাদেশের প্রথম বেসরকারী ল্যাব গাজী পিসিআর ল্যাব। আমরা বাণিজ্যিক ল্যাব করি নাই। এখন পর্যন্ত আমরা বিনা মূল্যে (সরকার নির্ধারিত মূল্যে) ৫০ হাজারের অধিক করোনাভাইরাস পরীক্ষা করেছি। আমরা এখানে (নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়) এসে দুইটি হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা অক্সিজেন দিয়েছিলাম। আমরা শুনতে পেরেছি করোনার সময় নারায়ণগঞ্জবাসীর জন্য হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা দুটিতে অত্যাধিক উপকার হয়েছে।

তিনি বলেন, গতবছর করোনার সময় আমরা গাজী গ্রুপের মাধ্যমে নারায়ণগঞ্জের বিভিন্ন গুরুত্বপূর্ণ অফিসে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছিলাম। এবারও ঈদের আগে বিভিন্ন সংস্থার কাছে আমরা ৫০ লাখ টাকার ঈদ উপহার দিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন , দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন, নারায়ণগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক আবু হানিফ হৃদয়সহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো: মুন্না খাঁন। এদিকে নারায়ণগঞ্জবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

স্পন্সরেড আর্টিকেলঃ