৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ১১:৫৩

নারায়ণগঞ্জ শহরে ১২ জুয়াড়ি গ্রেফতার

সংবাদ বিজ্ঞপ্তি:

নারায়ণগঞ্জ শহরে অভিযান চালিয়ে ১২ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গোপন সংবাদের ভিত্তিতে ২৬ ফেব্রুয়ারি বিকালে র‌্যাব-১১, নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা সংলগ্ন ৫নং মাছঘাটের জুয়ার আস্তানা হতে ১২ জন জুয়াড়িকে হাতে-নাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন মোঃ মুসা (৫২), মোঃ শিপু ঘরমি (২৯), মোঃ সোহেল হোসেন (৩৮), মোঃ শাহ আলম (৪৪), মোঃ রবিন (১৮), সজল শীল (৩৪), আউয়াল (৪০), মোঃ শামসু (৫৫), শ্রী খোকন মন্ডল (৩২), মোঃ মোক্তার হোসেন (৪৩), মোঃ মামুন (৫৪) ও মোঃ মজিবুল হক (৬০)। এসময় তাদের দখল হতে জুয়া খেলার ৪ হাজার ৭শত টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি, আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দীর্ঘদিন ধরে চলে আসছিল জুয়ার আসর। কখনো বাসের ভিতর আবার কখনো ২-৩ বাস রেখে মাঝে চলতো এই জুয়ার আসর। সম্প্রতি একটি সংঘবদ্ধ চক্র ৫নং মাছ ঘাটের পাশে রেলওয়ের খালি জায়গা দখল করে বাঁশ ও টিন দিয়ে বেড়া দিয়ে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিত এবং প্রতিদিন লক্ষ লক্ষ টাকার খেলা হয়। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ