আজ রবিবার, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক:
সময়ের সাথে আগামীর পথে দর্শকপ্রিয়তায় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি নিত্যনতুন অনুষ্ঠানমালায় বাংলাদেশের পাশাপাশি দেশ-বিদেশের কোটি কোটি দর্শকশ্রোতাদের হৃদয় জয় করে জনপ্রিয় তার শীর্ষে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি পার করেছে আরও একটি বছর। জনপ্রিয় দর্শক নন্দিত এনটিভির ২১ বছর পেরিয়ে ২২ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয় এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিক দর্শক-শ্রোতা কলাকৌশলী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ প্রতিষ্ঠাবার্ষিকীতে অংশগ্রহণ করেন। এনটিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি বিল্লাল হোসেন রবিনের সভাপতিত্বে ও এনটিভির স্টাফ ক্যামেরাম্যান তারেক স্বপনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবুসাউত মাসুদ, জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এ সময় তারা এনটিভির ২১ বছর পেরিয়ে ২২ বছরে পদার্পণ করায় এনটিভির প্রতি ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়ে তারা বলেন, বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে এবং নিরপেক্ষতা বজায় রেখেছে তা অব্যাহত থাকবে। সময়ের সাথে সাথে দৃষ্টিনন্দন অনুষ্ঠানমালা, শিল্প, সাহিত্য, বিনোদন, অর্থনীতি কৃষি, স্বাস্থ্যসেবা ও খেলাধুলার সহ আরো নিত্য নতুন অনুষ্ঠান আয়োজন করবে সেই প্রত্যাশা করেন এনটিভির কাছে।

স্পন্সরেড আর্টিকেলঃ