২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৬:২৭
বিজ্ঞাপন

না’গঞ্জ জেলা পিবিআই’র পুলিশ সুপার পদে মনিরুল ইসলামের যোগদান

সিদ্ধিরগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ এর পুলিশ সুপার পদে গতকাল মঙ্গলবার মোহাম্মদ মনিরুল ইসলাম পিপিএম যোগদান করেছেন। গণমাধ্যমকে তার যোগদানের বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই। তিনি পিবিআই নারায়ণগঞ্জ এর পুলিশ সুপার এ আর এম আলিফ এর স্থলাভিষিক্ত হলেন। এর আগে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ভারপ্রাপ্ত ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এর দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও গোপালগঞ্জ জেলায় সার্কেল এএসপি হিসাবে কর্মরত ছিলেন।

মনিরুল ইসলাম ঢাকা বিভাগের ১৩ জেলার মধ্যে সেরা পুলিশ সুপার হিসাবে মনোনীত হয়েছিলেন। এছাড়াও পুলিশ সপ্তাহ ২০২০ সালে পিপিএম ও ২০১৯ সালে আইজিপি ব্যাচে সর্বোচ্চ পদকপ্রাপ্ত ও একাধিকবার শ্রেষ্ঠ সার্কেল এএসপির পুরস্কার পেয়েছেন। তিনি সাইবার ক্রাইম বিষয়ে ভারতে প্রশিক্ষণ নিয়েছেন।

এসপি মনিরুল ইসলাম পিপিএম ইউরোপীয়ান কমিশনের ঊৎধংসঁং গঁহফঁং স্কলারশীপে ইংল্যান্ড, নরওয়ে ও সুইডেনের বিশ্ববিদ্যালয় থেকে ঐঁসধহ জরমযঃং এ মাষ্টার্স ডিগ্রী এবং চুয়েট থেকে তড়িৎ প্রকৌশলী বিষয়ে ব্যাচেলার ডিগ্রী অর্জন করেন। তার নিজ জেলা চট্টগ্রাম। তিনি এক কন্যা সন্তানের জনক।
চৌকস পুলিশ সুপার মনিরুল ইসলামের প্রতি নারায়ণগঞ্জবাসী আস্থা আর বিশ্বাস রয়েছে। তার দিকেই তাকিয়ে আছেন জেলাবাসী।