আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘নতুন চেয়ারম্যান আসলে দেখবেন সব হয়ে গেছে’

টি.আই.আরিফ
বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নারায়ণগঞ্জ -১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, নিজ ঘরের লোক যখন শত্রু হয় তখন কোন কাজ হয় না। এখানে ( মুড়াপাড়ায়) মিনিস্টেডিয়াম করার জন্য আমি সম্মতি দিয়েছিলাম উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া বাধা দিয়েছে। এখন তিনি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন। আলমাছ চেয়ারম্যান গ্যালারি করার জন্য উপজেলায় গিয়েছিলো। আমাদের সেই চেয়ারম্যান পরিবর্তন করে নতুন চেয়ারম্যান আনতে হবে। নতুন চেয়ারম্যান আসলে দেখবেন সব উন্নয়ন হয়ে গেছে। নয়লে দেখবেন শুধু দুর্নীতি আর দুর্নীতি, কিচ্ছু থাকবে না। গ্যালারির ব্যাপারে আগামী মিটিংয়ে আমরা কথা বলবো কেউ যদি বাঁধা দেয় সেটাও আমরা প্রকাশ করবো।

তিনি আরও বলেন , যারা দেশকে এবং জনগণকে ভালোবাসে তাদেরকে আপনারা ভোট দেবেন। এই খেলা চালু রাখবেন। আগামী দিনে মুড়াপাড়ার চেয়ারম্যান হিসেবে আপনারা আলমাছকে ভোট দেবেন।

গতকাল মুড়াপাড়া ইউনিয়নের ব্রাহ্মণখালী খেলার মাঠে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলিম উদ্দিন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও মুড়াপাড়া
ইউপি সদস্য রেহেনা আক্তার। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এমপি।

স্পন্সরেড আর্টিকেলঃ