ধর্ষণ মামলায় রিমান্ডে তানভীর -ফয়সাল

177

সংবাদচর্চা রিপোর্ট:
রূপগঞ্জে নবম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামি তানভীর ও ফয়সালকে দুদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার (২০ জানুয়ারি) দুপুরের দিকে নারায়ণগঞ্জের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে ওই রিমান্ড মঞ্জুর করেন বিচারক।
রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান। তিনি বলেন, তানভির ও ফয়সালকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে আদালত জিজ্ঞাসাবাদের জন্য দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার (১৯ জানুয়ারি) খাগড়াছড়ি জেলা থেকে তানভীরকে গ্রেফতার করা হয়। তানভীর তারাবো পৌরসভার রূপসী স্লুইচ গেট এলাকার বাসিন্দা। সে মৃত কবির হোসেনের ছেলে। অপর আসামি ফয়সাল নোয়াপাড়া এলাকার বাদল মিয়ার ছেলে।
এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় তৌসিফ, আফজাল, আবু সুফিয়ান সোহান ও তানভীরসহ অজ্ঞাত ২-৩ জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে তৌসিফ ও আফজালকে গ্রেপ্তার করে । আশুগঞ্জ থেকে ফেনসিডিলসহ আবু সুফিয়ান সোহানকে  গ্রেফতার করা হয়।

এব্যাপারে রূপগঞ্জ থানার ওসি জানান, গণধর্ষণ মামলার আসামি তানভীরসহ দুই জন্যকে খাগড়াছড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের রূপগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে। সোমবার (২০ জানুয়ারি) আসামিদের রিমান্ড চেয়ে কোর্টে চালান করে দেয়া হয়।

প্রসঙ্গত মামলার এজাহার থেকে জানা যায়, গত ২৮ ডিসেম্বর তৌসিফ পূর্ব পরিচয়ে ফাহামিদা (১৫) আক্তারের কাছে থেকে ৫০০ টাকা ধার নেয়। ভিক্টিম ধারের টাকা চাইলে আসামি টাকা ফেরত দেওয়ার নামে গত ৯ জানুয়ারি দুপুর ২ টার দিকে ভিক্টিমকে গন্ধর্বপুর টিআইসি মোড়ে ডেকে নিয়ে যায় এবং একজন অজ্ঞাত মহিলার মাধ্যমে মেয়েটির ৫০০ টাকা ফেরত দেয়। মেয়েটি টাকা বুঝিয়ে পাওয়ার পর বাড়ি ফেরার পথে গন্ধর্বপুর টিআইসি মোড়ের ২০০ গজ দক্ষিণে ফাঁকা রাস্তায় পৌছালে গ্রেফতারকৃত আসামিগণ তাদের অপর সহযোগীদের নিয়ে জোরপূর্বক মেয়েটিকে নম্বর বিহীন একটি হাইয়েজ গাড়িতে অপহরণ করে আসামি আফজালের কর্ণগোপের বাড়িতে আটক রেখে গত ৯ জানুয়ারি দুপুর ২ টা হতে ১০ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬ টা পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে ১০ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬ টার পরে ভিক্টিমকে আফজালের বাড়ি থেকে রূপসী বাগান বাড়িতে মৃত্যু কাউছারের মাছের প্রজেক্টে আটক রাখিয়া ১১ জানুয়ারি রাত আড়াইটা পর্যন্ত আরো অজ্ঞাত ২/৩ জন নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণের এক পর্যায়ে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। আসামি তানভীর মোটর সাইকেল যোগে ভিক্টিমকে একই তারিখ ভোর রাত আনুমানিক ৪ টা বেজে ১৫ মিনিটে সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় মৌচাক বসু মার্কেটের সামনের রাস্তায় নামিয়ে দেয় এবং ঘটনার বিষয়টি কাউকে জানাইলে বা মামলা করলে ভিক্টিমকে খুন করার হুমকি দিয়ে আসামি তানভীর চলে যায়।

এছাড়া আফজাল আদালতে স্বীকার করেছে ভিক্টিমকে অন্যান্য আসামির ন্যায় ফয়সাল ও রবিন ধর্ষণ করেছে।

For Advertisement:
01921400867
01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।