২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ৯:২৭
বিজ্ঞাপন

ধর্ষণের অভিযোগে মাদ্রাসার বড় হুজুর আটক (ভিডিওসহ)

ফতুল্লার ভূইগড় এলাকায় দারুল হুদা মহিলা মাদ্রাসার একাধিক ছাত্রীকে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও বড় হুজুর (অধ্যক্ষ) মোস্তাফিজুর রহমানকে (৩৪) আটক করেছে র‌্যাব।

শনিবার (২৭ জুলাই) দুপুরে মাদ্রাসাটিতে অভিযান চালায় র‌্যাব-১১ এর একটি টিম। ছাত্রীদের অভিযোগের প্রাথমিক প্রমাণ পাওয়ায় তাকে আটক করে র‌্যাব।

অভিযুক্ত মোস্তাফিজুর রহমানের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলায়। গত ছয় বছর যাবৎ তিনি মাদ্রাসাটি পরিচালনা করছেন এবং মাদ্রাসায় পরিবার নিয়েই থাকতেন।

র‌্যাব-১১ সিপিএসসি’র কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, দারুল হুদা মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও বড় হুজুর মোস্তাফিজুর রহমান একাধিক ছাত্রীকে ধর্ষণ ও যৌন হয়রানি করেছেন এমন একটি অভিযোগের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। অভিযোগের তদন্তে এসে আমরা প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাই। আমরা চারজন ছাত্রীর ব্যাপারে জানতে পেরেছি যাদের তিনি যৌন হয়রানি ও শ্লীলতাহানি করেছেন। ভিক্টিমদের বয়স ১০-১৬ বছরের মধ্যে। একই সাথে কিছু মোবাইল রেকর্ড পেয়েছি যার ভিত্তিতে ঘটনার সত্যতা পাই। আমরা তাকে আটক করেছি। আরো তদন্ত ও জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে। ভিক্টিমের সংখ্যা আরো বাড়তে পারে বলেও জানান তিনি।

ভিডিও দেখুন…