আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘ধর্ম নিয়ে আমরা উত্তেজনা সৃষ্টি করবো না’

নবকুমার

মুড়াপাড়ায় সোমবার ৩ অক্টোবর শারদীয় দুর্গাপূজার পূজামন্ডপ পরিদর্শন করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, এমপি। এসময় সনাতন ধর্মাবলম্বীদের সাথে পূজার শুভেচ্ছা বিনিময় করেন বস্ত্র ও পাটমন্ত্রী। অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, বঙ্গবন্ধু আমাদেরকে ধর্ম নিরপেক্ষ রাজনীতি শিখিয়েছেন। সব ধর্মকে আমরা ভালোবাসী। ধর্ম নিয়ে আমরা কোন উত্তেজনা সৃষ্টি করবো না। সবাই মিলে এক সঙ্গে ধর্মীয় উৎসব পালন করবো। রূপগঞ্জ উপজেলা প্রতিটি মন্দিরে আমি যাই। হিন্দু সম্প্রদায়ের লোকদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছেন। নেত্রীর নির্দেশে আমরা এসেছি।

মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ সাম্প্রদায়িক রাজনীতি বিশ্বাস করে না। বিএনপি জামায়াত যতবার রাষ্ট্রক্ষমতায় এসেছে ততবার হিন্দু সম্প্রদায়ের উপর আঘাত করেছে। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত নারায়ণগঞ্জে পূজা করতে পারে নাই। তখন অনেকে ঘরে বসে ঘট পূজা করেছে। আর এখন হিন্দু সম্প্রদায় নির্ভিগ্নে পূজা উদযাপন করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহ্জাহান ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মো:আব্দুল মোমেন, ইউপি সদস্য রেহেনা আক্তার, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুমসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ