২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২০ ইং, মঙ্গলবার, রাত ১০:৩৩
বিজ্ঞাপন

দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করবো- সাখাওয়াত

নিজস্ব সংবাদদাতা

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আমরা শহীদ জিয়ার আদর্শ ও চেতনাকে বুকে ধারন করে এদেশ থেকে স্বৈরাচারী শাসকদের নির্মূল করে তার রক্তের ঋণ শোধ করবো, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করবো। কারণ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন এদেশে বহু দলীয় গনতন্ত্রের প্রবক্তা। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের যে কোন দূর্যোগে দেশকে নেতৃত্ব দিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে গিয়েছেন। স্বাধীনতার ঘোষনা দিয়ে এদেশের মানুষকে সাথে নিয়ে যুদ্ধের ময়দানে ঝাপিয়ে পরেছিলেন এবং নয় মাস যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছিলেন, দেশ ছেড়ে পালিয়ে যাননি।

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন। রোববার (৩১মে) দুপুরে বন্দর উপজেলা সংলগ্ন ফরাজীকান্দা হাজী আলতাফ মাহমুদ কমিউনিটি সেন্টারে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময়  উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ সভাপতি মনির হোসেন খান, যুগ্ম সম্পাদক সলিমুল্লাহ বাবুল, মহানগর বিএনপি নেতা মহিউদ্দিন শিশির, জেলা যুবদলর সহ সভাপতি পারভেজ মল্লিক, মহানগর যুবদলের কার্যকরী সদস্য সম্রাট হোসেন সুজন, মহানগর তাঁতীদলের যুগ্ম আহ্বায়ক মোঃ হানিফ খান, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আশিকুর রহমান প্রমুখ ।