২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:১১

দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং এর সক্রিয় ৮ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গত ২৯ আগস্ট রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিম পাড়া হোলার বিল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাপাতি-০১টি এবং সুইচ গিয়ার চাকু-০৪টি উদ্ধার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন নারায়ণগঞ্জের মোঃ কনক (২০), মোঃ জুয়েল আহম্মেদ (২২) , মোঃ শামিম হোসেন (১৯) , মোঃ সাদ্দাম হোসেন (২১), মোঃ লিয়ন খান (১৮), প্রান্ত হক সৈকত (১৮) , মোঃ হৃদয় ইসলাম (১৮) , মোঃ নাহিদুল ইসলাম (১৯)।

সোমবার ( ৩০ আগস্ট) র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, আটককৃত কিশোর গ্যাং এর সদস্যরা নিয়মিত সিদ্ধিরগঞ্জ এলাকায় সন্ত্রাসী, ডাকাতি ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা প্রত্যেকে কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। বেশ কিছুদিন যাবৎ তারা পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ