৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ১১:০৫

দুই গ্রুপের সংঘর্ষ,জেলা বিএনপির ২ নেতার বিবৃতি

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে হাসেম ফুড এন্ড বেভারেজ কারখানা (সেজান জুস) বিএনপির প্রতিনিধি দলের পরিদর্শনের সময় দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের ঘটনায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এড.তৈমূর আলম খন্দকার এবং সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বুধবার ১৪ জুলাই যৌথ বিবৃতি দিয়েছে।

বিবৃতিতে তারা জানান, রূপগঞ্জে সেজান জুস কারখানায় অগ্নিকান্ডে ৫২ জন শ্রমিক আগুনে পুড়ে নিহত হওয়ায় ঘটনাস্থল গত ১৩ জুলাই বিএনপি’র স্থায়ী কমিটি’র সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খাঁনের নেতৃত্বে বিএনপি টীম পরিদর্শনের সময় সরকারী মদদ পুষ্ট কতিপয় উশৃঙ্খল ব্যক্তি জেলা বিএনপি’র অন্যতম যুগ্ম আহবায়ক আলহাজ্ব নাসির উদ্দিনের উপর হামলা করে যে অনাকাংক্ষিত ঘটনা ঘটিয়েছে তার তীব্র নিন্দা জানাচ্ছি।

বিবৃতিতে তারা আরো বলেন , দেশ ও জাতির ক্রান্তিলগ্নে জাতীয়তাবাদী শক্তিকে দূর্বল করার লক্ষ্যে কোন ষড়যন্ত্রই সফল হবে না এবং বর্ণিত ঘটনার সাথে একনিষ্ট বিএনপি প্রেমিক নেতা-কর্মী সম্পৃক্ত নহে। নেতৃবৃন্দ জাতীয় ক্রান্তিলগ্নে নারায়নগঞ্জ জেলা বিএনপি’কে ঐক্যবদ্ধ থাকার অনুরোধ জানান।

এদিকে নাসির গ্রুপের দাবি মোস্তাফিজুর রহমান দীপু ভুঁইয়ার সমর্থকরা নাসির উদ্দিনের ১৭ লাখ টাকা মূল্যের একটি হাত ঘড়ি ও কিছু টাকা ছিনিয়ে নিয়েছে। 

স্পন্সরেড আর্টিকেলঃ