৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৮:৪২

‘দাওয়াত কার্ড পাই নাই’

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, আমি এই শহরে ২৬ বছরের সেক্রেটারী। দলের সিদ্ধান্তের বাইরে কখনো যাই নাই। ২০১৬ সালে বর্তমান মেয়রের জন্য নির্বাচন করলাম। ভাল আচরন পাই নাই ওনার কাছ থেকে। একটা টেলিফোন তো পাই নাই, এমনকি একটা চায়ের দাওয়াত পর্যন্ত পেলাম না। আজকে ( ১৩ সেপ্টেম্বর) সিটি কর্পোরেশনের বাজেট ঘোষনা করা হবে। অথচ বাজেট অধিভেশনে দাওয়াত কার্ড পর্যন্ত পাই নাই।
সোমবার বিকেলে বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারস্থ নাসিক ২২নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভার বিশেষ অতিথির বক্তব্যে মেয়র আইভীকে ইঙ্গিত করে তিনি এসব কথা বলেন।
খোকন সাহা বলেন, উনি (আইভী) বলেন আমি নাকি সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করি। আমি সনাতন ধর্মাবলম্বী। যখন হযরত মোহাম্মদ (সাঃ) এর কটুক্তি করা হল আমি প্রতিবাদ করেছি। তাহলে কিভাবে আমি সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করছি।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন দলের ভেতর আত্ম সমালোচনা করতে হবে। কার কি ভুল তা ধরিয়ে দিতে হবে। সেই হিসেবে আমিও আমার দলের ভেতর আত্ম সমালোচনা করি। আমি অন্যায় দেখলে প্রতিবাদ করি। এটাই আমার অপরাধ। জননেত্রী শেখ হাসিনার জন্য কাজ করি। নেত্রীর উন্নয়ন প্রচার করুন, নেত্রীর আমলের সুশাসন জনসন্মূখে তুলে ধরুন। তাহলেই প্রশংসিত হবেন।
কর্মীসভায় স্থানীয় ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কাজী সহিদ আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি বাবু চন্দন শীল। কদমরসুল পৌর যুবলীগের সাধারন সম্পাদক তথা ২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী কাজী জহিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহানগর আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির মৃধা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু,মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা যুবলীগ নেতা খান মাসুদ,মহানগর মহিলালীগ নেত্রী ইসরাত জাহান খান স্মৃতি,২২নং ওয়ার্ড আ’লীগ নেতা লাইক আহেদ সিদ্দিকী বাবু, এসএ রানা ,নুরে আলম, যুবলীগ নেতা সামিউল ইসলাম সোহেল, স্বেচ্ছাসেবক লীগ নেতা উজ্জল চন্দ্র দে,মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ,নারায়ণগঞ্জ মহানগর ছাএলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী রিসালাত আহম্মেদ মিজু,মাসুম আহমেদ,ডালিম হায়দার প্রমূখ।

স্পন্সরেড আর্টিকেলঃ