২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১২:৪০

দাউদপুরে যুবকের ফাঁকা গুলি,বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে পিস্তল নিয়ে শামীম (৩০) নামে এক যুবক ফাঁকা গুলিয়ে চালিয়েছে। পিস্তল উদ্ধারে বাড়িটি অবরুদ্ধ করে রেখেছে পুলিশ। রবিবার আগস্ট উপজেলার দাউদপুর ইউনিয়নের কালনী এলাকায় এই ঘটনা ঘটে। রাত সাড়ে ৯ টা পর্যন্ত অনেক চেষ্টা করেও পুলিশ পিস্তলটি উদ্ধার করতে পারেনি। পিস্তলটি উদ্ধার করতে না পারলেও পুলিশ বাড়িটি ঘেরাও করে রেখেছে। সংবাদচর্চাকে এ তথ্য নিশ্চিত করেছে রূপগঞ্জ থানার ওসি সায়েদ। তিনি বলেন, পিস্তলটি বৈধ কিনা তা আমার জানা নেই। উদ্ধার হওয়ার পরে জানা যাবে।

জানা গেছে তার বাবা রফিকুল ইসলাম সুপ্রিম কোর্টের একজন আইনজীবী। গত এক মাস ধরে শামীম ও তার বাবা রফিকুল ইসলামের মাঝে ঝগড়া চলছিল। তিনতলা বাড়িটির দ্বিতীয় তলার একটি কক্ষে দরজা বন্ধ করে দুই দিন ধরে শামীম বসেছিল। সে বাড়ির কারও সঙ্গেই কথা বলেনি। শনিবার রাত ১১ টার দিকে শামীম একটি ফাঁকা গুলি ছুড়ে। এতে পরিবারের সদস্যরা আতঙ্কিত হয়ে পড়লে পুলিশকে খবর দেয়।
খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সকালে সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম ও রূপগঞ্জ থানা-পুলিশ শামীমকে কক্ষ থেকে পিস্তলসহ বের করে আনতে চেষ্টা করেন। এ সময় শামীম আবারও একটি ফাঁকা গুলি ছোড়েন। পুলিশ বাহিনী সদস্যরা বাড়িটিকে ঘিরে রেখেছে।

সুত্রের খবর ঢাকায় সোয়াট টিমকে খবর দেওয়া হয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত সোয়াট টিম ঘটনাস্থলে এসে পৌঁছেনি। শামীমের ছোড়া ফাঁকা গুলির শব্দে আশপাশের সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ