৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১০:০২

দশ হাজার বৃক্ষরোপণ করবে লায়ন্স ক্লাব অব ঢাকা নিট কনসার্ন

নিজস্ব প্রতিবেদক

লায়ন্স ক্লাব অব ঢাকা নিট কনসার্ন এর ঈদ পুনর্মিলনী ও মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (১৩ আগস্ট) নিট কনসার্নের গেস্ট হাউসে এ সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠিত সভায় চার্টার্ট প্রেসিডেন্ট লায়ন সামসুন নাহার (পিএমজেএফ) এর পরিচালনায় বক্তব্য রাখেন ক্লাব প্রেসিডেন্ট লায়ন জাহাঙ্গীর আবেদিন মোল্লা (এমজেএফ), সেক্রেটারি লায়ন মোহাম্মদ মিজানুর রহমান, ট্রেজারার লায়ন মোহাম্মদ লোকমান হোসাইন।

সভায় ক্লাবের চার্টার্ড প্রেসিডেন্ট লায়ন সামসুন নাহার জানান, দশ হাজার বৃক্ষরোপণের পরিকল্পনা রয়েছে আমাদের। ইতিমধ্যেই বরিশালের ৪০০ এবং নারায়ণগঞ্জে ৬০০ বৃক্ষরোপণ করা হয়েছে। এছাড়া প্রায় দেড় হাজার পরিবারকে খাদ্য সহায়তা, বৃদ্ধদের নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। পাশাপাশি দুইজন ক্যান্সার রোগীর চিকিৎসা প্রদানে নগদ অর্থ সহায়তা করা হয়েছে। 

ক্লাব প্রেসিডেন্ট লায়ন জাহাঙ্গীর আবেদীন মোল্লা জানান আমাদের ক্লাব আর্তমানবতার সেবায় কাজ করছে। সারা বছর জুড়েই আমরা এসব কার্যক্রম চালাবো। পাশাপাশি দরিদ্রের জন্য স্থায়ী ভাবে হাসপাতাল করা যায় কিনা আমরা সে পরিকল্পনা করছি।

সভায় নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি আফজাল হোসেন পন্টি সহ মোট ৬ জনকে নতুন সদস্যপদ প্রদান করা হয়। 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোন চেয়ারপার্সন লায়ন নিজামুল হক, রিজিয়ন চেয়ারপার্সন লায়ন মোস্তাফিজুর রহমান। সভা শেষে বৃক্ষ রোপনের মাধ্যমে কর্মসূচী শেষ হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ