৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ভোর ৫:৫৮

দলের প্রতিপক্ষ মাঠে টিকতে না পারে

নিজস্ব প্রতিবেদক: আসন্ন বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন উপলক্ষে বেড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ২৮ নভেম্বর) সকালে বেড়া সরকারী কলেজ মাঠে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা ৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, এখানে উপজেলা  ইউনিয়ন পৌর আওয়ামী লীগের সভাপতি সেক্রেটারীবৃন্দ আছেন । ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ আছেন । নৌকার পক্ষে কাজ করেন। সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন , পৌরসভা নির্বাচন , ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের সম্মেলন । আমরা পর্যবেক্ষণ করছি। যে নৌকার বিপক্ষে যাবে , বিদ্রোহীর পক্ষে কাজ করবে আগামীতে তাকে সাইজ করে দেওয়া হবে। আওয়ামী লীগের কোনো সংগঠনের নেতাকর্মী এই বিদ্রোহীর পক্ষে কাজ করলে তার ভবিষ্যত অন্ধকার হয়ে যাবে।

তিনি বলেন, আপনেরা দলের পক্ষে মাঠে নামুন। দলের প্রতিপক্ষ যেনো মাঠে টিকতে না পারে। অবশ্যই সন্ত্রাসী কর্মকান্ড করা যাবে না। নিয়মতান্ত্রিক পদ্ধতিতে করতে হবে ।

প্রিন্স বলেন, আপনারা সতর্ক থাকবেন। এবারের  উপ নির্বাচনে স্বাধীনতা বিরোধী শক্তির প্রার্থী রয়েছে। ওরা কিন্তু সুযোগ খোজে। ওদের পরাজিত করতেই হবে।

কেন্দ্রের নির্দেশ মোতাবেক বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান গোলাম ফারুক প্রিন্স। সভায় বেড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শ্রী অনীল কুমার সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল রশীদ দুলালের সঞ্চালনায় আরও  বক্তব্য রাখেন পাবনা ১ আসনের সংসদ সদস্য এড. শামসুল হক টুকু, পাবনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পাবনা -২ আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু, পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, কার্যকারি সদস্য ফজলুর রহমান মাসুদ। সভায় বক্তারা বেড়া উপজেলাবাসীকে ১০ ডিসেম্বর সারাদিন নৌকা মার্কায় রেজাউল হক বাবুকে ভোট দেওয়ার অনুরোধ জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ