২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১২:৪১

ত্যাগী এবং প্রবীন নেতাদেরকে নিয়ে এগিয়ে যাবো:পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট :

গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন , কষ্ট করে আমরা যারা আওয়ামী লীগকে এই জায়গায় নিয়ে এসেছি কিন্তু যারা রান্না করছে তারা খেতে পারছে না। কিছু মাছি এসে খাওনটা নষ্ট করে দিচ্ছে। এই মাছিদেরকে বিতাড়িত করতে হবে। যারা ত্যাগী এবং প্রবীন আওয়ামী লীগ নেতা আছে তাদেরকে অবশ্যই মূল্যায়ন করতে হবে। দলের ত্যাগী এবং প্রবীন নেতাদেরকে নিয়ে ঐক্যবদ্ধভাবে আমরা এগিয়ে যাবো। শোকের মাসে এটাই আমাদের শপথ ।

তিনি বলেন, একুশে আগস্ট বাংলাদেশকে আরেকবার এতিম করার জন্য ষড়যন্ত্র হয়েছিলো। আল্লার অশেষ রহমতে নেতাকর্মীদের মানবঢালে সেদিন জননেত্রী শেখ হাসিনা প্রাণে বেচে যান। আর নিহত হয় আওয়ামী মহিলা লীগের তৎকালীন সাধারণ সম্পাদক বেগম আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মী। ১৯৭৫ সালের ১৫ আগস্টের হত্যাকান্ডের সাথে জিয়াউর রহমান যেমন জড়িত ঠিক ২১শে আগস্টের হত্যাকান্ডের সাথে তারেক রহমান জড়িত।

তিনি বলেন, বিএনপি এখন বড় বড় কথা বলে। তাদের সন্তান ( তারেক রহমান) চোর। তার মা (খালেদা জিয়া) এতিমের খাবার চুরি করে জেল খাটে। তার বাবা ( জিয়া) ছিলো একজন খুনি। ঐ দলটা সবসময় আমাদের দেশের মানুষকে জিম্মি করার চেষ্টা করে। বিএনপির শাসন আমলে দেশে গণতন্ত্র ও সুশাসন ছিলো না। তারা বিরোধী দলের উপর বার বার হামলা করেছে। ১৫ ই আগস্টে মিলাদ মাহফিল করার জন্য আমার বাবার নামে মামলা দিয়েছিলো। গ্রেনেড হামলার বিচার শুরু থেকেই বাধাগ্রস্ত করার চেষ্টা করা হয়েছে। নানা নাটক সাজিয়ে অপরাধীদের আড়াল করার চেষ্টা করেছে বিএনপি-জামায়াত জোট সরকার।

সোমবার ( ২৩ আগস্ট) হাটাবোতে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১৫ এবং ২১ শে আগস্ট নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, বঙ্গবন্ধু অমর হয়ে আছে আমাদের মাঝে। তিনি আমাদের উন্নয়নের প্রতীক। তিনি আমার ঠিকানা তৈরী করে দিয়েছেন। সেই মহান নেতার যে অবদান আছে ,তা ভুলে গেলে চলবে না। হৃদয়ে ধারণ করতে হবে বঙ্গবন্ধুর আদর্শ। সাবধান থাকতে হবে খন্দকার মোশতাক চক্র হতে ।

প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের প্রশংসা করে পাপ্পা গাজী বলেন, জননেত্রী শেখ হাসিনা বেচে আছেন বলে দেশ আজ উন্নত সমৃদ্ধির পথে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশের সুফল পাচ্ছে জনগণ। আমাদের প্রবাসীরা মহুর্তের মধ্যে তাদের পরিবারের খবর নিতে পারছে। তার জন্য প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উদেষ্টা আমাদের আগামী দিনের নেতা সজিব ওয়াজেদ জয়কে ধন্যবাদ জানাই ।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান ভুঁইয়ার সভাপতিত্বে সভায় আর বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হারেজ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, আওয়ামী লীগ নেতা মতিউর রহমান আকন্দ, রূপগঞ্জ উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি আলহাজ্ব তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকারী সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, ভুলতা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দাউদ মোল্লা, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মো: মুন্না খাঁন, সাবেক ছাত্রলীগ নেতা সাঈদ সোহেল, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শামীমা সুলতানা । এসময় ব্যবসায়ী তাইজউদ্দিন তাজু , রূপগঞ্জ উপজেলা যুবলীগের উপপ্রচার সম্পাদক সামাউন মোল্লা, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আরিফ ভুঁইয়া, যুবলীগ নেতা জুয়েল ভুঁইয়া, হিরা মিয়া, মাকছুদুল ভুঁইয়া, শিপন, এজিএস সোহাগ, সাবেক ছাত্রলীগ নেতা ছালাউদ্দিন শিকদার, ছাত্রলীগ নেতা মইন , হানজালা,রাকিব, মামুন, কাজলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে অতিথিবৃন্দ ১৫ এবং ২১ শে আগস্ট নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ